ঢাকাবুধবার , ৭ জুলাই ২০২১
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

৪ দফা বাস্তবায়নের দাবীতে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং ছাত্র-শিক্ষক পেশাজীবী সংগ্রাম পরিষদের জুম প্রতিবাদ সভা অনুষ্ঠিত

দিনাজপুর বার্তা
জুলাই ৭, ২০২১ ৭:২৭ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার ॥ বিভিন্ন জাতিয় কমিটির সুপারিশ এর ভিত্তিতে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার অনুমোদনক্রমে দীর্ঘদিন থেকে চালুকৃত বিশ্বমানের ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং শিক্ষা কোর্স এর মেয়াদ ৪ বছর থেকে ৩ বছরে হ্রাস করার অপতৎপরতা বন্ধ করা সহ ডিপ্লোমা প্রকৌশলীদের চলমান ৪ দফা দাবি বাস্তবায়নের দাবীতে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং ছাত্র-শিক্ষক পেশাজীবী সংগ্রাম পরিষদ ও আইডিইবি দিনাজপুর, ঠাকুরগাঁও, পঞ্চগড় জেলা শাখার নেতৃবৃন্দ ও সদস্যদের যৌথ জুম প্রতিবাদ সভা অনুষ্ঠিত।
গতকাল বিভিন্ন জাতিয় কমিটির সুপারিশ এর ভিত্তিতে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার অনুমোদনক্রমে দীর্ঘদিন থেকে চালুকৃত বিশ্বমানের ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং শিক্ষা কোর্স এর মেয়াদ ৪ বছর থেকে ৩ বছরে হ্রাস করার অপতৎপরতা বন্ধ করা সহ ডিপ্লোমা প্রকৌশলীদের চলমান ৪ দফা দাবি বাস্তবায়নের দাবীতে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং ছাত্র-শিক্ষক পেশাজীবী সংগ্রাম পরিষদ ও আইডিইবি দিনাজপুর, ঠাকুরগাঁও, পঞ্চগড় জেলা শাখার নেতৃবৃন্দ ও সদস্যদের যৌথ জুম প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন সংগ্রাম পরিষদের আহবায়ক মো: ফজলুর রহমান খান। সভায় প্রধান অতিথি হিসেবে ছিলেন আইডিইবির সন্মানিত সভাপতি একেএমএ হামিদ। সভায় বক্তব্য রাখেন আইডিইবির সাধারণ সম্পাদক মোঃ শামসুর রহমান ও মির্জা এ টি এম গোলাম মোস্তফা, সদস্য সচিব, সংগ্রাম পরিষদ এবং দিনাজপুর ,পঞ্চগড় ও ঠাকুরগাঁও এর নেতৃবৃন্দ ও সদস্য প্রকৌশলীবৃন্দ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।