ঢাকাশনিবার , ৩ জুলাই ২০২১
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

জিয়া হার্ট ফাউন্ডেশনে রোগীর চিকিৎসার জন্য অক্সিজেন কনসেনট্রেটর মেশিন প্রদান করলেন পিনাক চৌধুরী

দিনাজপুর বার্তা
জুলাই ৩, ২০২১ ৭:২৯ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার ॥ ০৩ জুলাই শনিবার দিনাজপুর জিয়া হার্ট ফাউন্ডেশনে করোনা সহ বিভিন্ন রোগীর চিকিৎসার জন্য ২ টি অক্সিজেন কনসেনট্রেটর মেশিন প্রদান করেছেন বোচাগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি জেলা বিএনপির সদস্য বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক আলহাজ¦ মোঃ সাদিক রিয়াজ চৌধুরী পিনাক।
দিনাজপুর এএফএম রিয়াজুল হক চৌধুরী স্মৃতি সংসদের উদ্যোগে এসব অক্সিজেন কনসেনট্রেটর মেশিন প্রদান হয়। দিনাজপুর জিয়া হার্ট ফাউন্ডেশন হাসপাতালে দুইটি অক্সিজেন কনসেনট্রেটর মেশিন গ্রহণ করেন হাসপাতাল পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক এ কে এম আজাদ। এসময় উপস্থিত ছিলেন জিয়া হার্ট ফাউন্ডেশনের যুগ্ম সম্পাদক মোঃ আনোয়ারুল কবির, যুগ্ম সম্পাদক (ভারপ্রাপ্ত কোষাধ্যক্ষ) আবু তাহের আবু, কেয়ার স্পেশালাইজড জেনারেল হাসপাতাল,দিনাজপুর এর পরিচালক ডাঃ আইয়ুব আলী, জিয়া হার্ট ফাউন্ডেশনের সহকারী প্রকৌশলী মোঃ রফিকুল ইসলাম, জনসংযোগ কো-অর্ডিনেটর সৈয়দ শফিকুর রহমান (পিন্টু) প্রমূখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।