ঢাকাবৃহস্পতিবার , ১ জুলাই ২০২১
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

দেশব্যাপী সর্বাত্মক লকডাউন বাস্তবায়নে দিনাজপুরে কঠোর অবস্থানে প্রশাসন

দিনাজপুর বার্তা
জুলাই ১, ২০২১ ৮:০১ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার ॥ করোনা সংক্রমনের লাগাম টেনে ধরতে সারাদেশের ন্যায় দিনাজপুরে চলমান সাত দিনের সর্বাত্মক লকডাউনের প্রথম দিনে ১ জুলাই বৃহস্পতিবার গণ পরিবহন বন্ধ থাকলেও অটোবাইক, ভ্যান এর পাশাপাশি জনসাধারনের চলাচল ছিল সীমিত আকারে।
লকডাউন বাস্তবায়নে দিনাজপুরে জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকী ও পুলিশ সুপার আনোয়ার এর নেতৃত্বে সকাল থেকেই ভ্রাম্যমান টহল ইউনিট পরিচালনা করা হচ্ছে। মাঠ পর্যায়ে মোতায়েন রয়েছে সেনাবাহিনীসহ বিজিবি, র‌্যাব, পুলিশসহ ভ্রাম্যমান ম্যাজিষ্ট্রেদের টিম। পাশাপাশি অতি প্রয়োজন ছাড়া জনসাধারনকে ঘর থেকে বের হতে নিরুৎসাহিত করতে অব্যাহত রয়েছে জরিমানা সহ কঠোর নির্দেশনা।
এদিকে গেল ২৪ ঘন্টায় জেলায় করোনা রোগী শনাক্ত হয়েছে ১৫১ জন ও মারা গেছে ৪জন। জেলায় করোনায় শনাক্তের হার ৩৮ থেকে ৪৮শতাংশে ওঠানামা করছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।