ঢাকাসোমবার , ২৮ জুন ২০২১
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

সাংবাদিক শাহী’র মায়ের ইন্তেকালঃ হুইপ ইকবালুর রহিম ও শহর আওয়ামীলীগের শোক

দিনাজপুর বার্তা
জুন ২৮, ২০২১ ১:৫৯ পূর্বাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার ॥ না ফেরার দেশে চলে গেলেন, সাংবাদিক শাহ্ আলম শাহী’র মা মোছা: আনোয়ারা বেগম।
২৭ জুন রোববার সকাল ৮ টা ৪৫ মিনিটে তিনি দিনাজপুর এম.আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে শেষ নিঃশ^াস ত্যাগ করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহে রাজেউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৬৮ বছর।
গতকাল রোববার বাদ জোহর দুপুর ২টায় দিনাজপুর শহরের চাউলিয়াপট্টিস্থ মাটি’র জামে মসজিদ সংলগ্ন মাদ্রাসা মাঠ প্রাঙ্গণে প্রথম জানাজা’র পর গ্রামের বাড়ি বিরল উপজেলার খোসালডাঙ্গা হাট প্রাঙ্গণে দ্বিতীয় নামাজে জানাজা শেষে দামাইল আটপট্রি গোর-স্থানে তাঁর দাফন কার্য সম্পন্ন হয়। মরহুমের নামাজে যানাজা ও দাফন কার্যে আত্মীয়-স্বজন,পাড়া-প্রতিবেশী,শুভাকাংখি ও গুনগ্রাহীসহ অসখ্য মুসল্লি শরিক হন।
দিনাজপুর শহরের চাউলিয়াপট্রি নিবাসী জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের সাবেক কর্মচারি ও সমাজ সেবক মরহ্রম মো. মেহেরাব আলী’র স্ত্রী এবং দিনাজপুর প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি ও চ্যানেল আইয়ের স্টাফ রিপোর্টার শাহ্ আলম শাহী’র ধর্মভীরু মাতা মোছা: আনোয়ারা বেগম প্রথমে কোভিড-১৯ আক্রান্ত হলেও সুস্থ্য হয়ে পরে নিউমোনিয়ায় আক্রান্ত হন। দিনাজপুর এম.আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গতকাল রোববার সকাল ৮ টা ৪৫ মিনিটে তিনি শেষ নিঃশ^াস ত্যাগ করেন।
তাঁর মৃত্যুতে নৌ-পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী, জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি, বৃহত্তর দিনাজপুরের সংরক্ষিত মহিলা সংসদ সদস্য এডভোকেট জাকিয়া তাবাসসুম জুঁই, প্রেসক্লাব সভাপতি স্বরূপ বক্সী বাচ্চু,সাধারণ সম্পাদক সুব্রত মজুমদার ডলার, দিনাজপুর দোকান মালিক ও ব্যবসায়ী সমিতি’র সাধারণ সম্পাদক জহির শাহ, বাংলাদেশ ক্যাবল টিভি দর্শক ফোরামের কেন্দ্রীয় মহা সচিব শাহাদত হোসেন মুন্না,বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) এর প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক আবু জাফর আহমেদ, সম্মিলিত সাংবাদিক পরিষদ (এসএসপি) এর সাধারন সম্পাদক জালাল উদ্দিন জুয়েলস্হ বিভিন্ন রাজনৈতিক,সামাজিক,সাহিত্য-সাংস্কৃতিক নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন। সেইসাথে শোকসন্তোপ্ত পবিরাবেরর প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করে মরহুমের রূহের মাগফেরাত ও শান্তি কামনা করেন তাঁরা।
উল্লেখ, গতকাল রোববার আনুমানিক সকাল ৮ টা ৪৫ মিনিটে তিনি দিনাজপুর এম.আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যু বরণ করেন। গতকাল বাদ জোহর দুপুর ২টায় দিনাজপুর শহরের চাউলিয়া পট্রিস্থ মাটি’র জামে মসজিদ সংলগ্ন মাদ্রাসা মাঠ প্রাঙ্গণে জানাজা শেষে গ্রামের বাড়ি বিরল উপজেলার খোসালডাঙ্গা হাট সংলগ্ন দামাইল গোর-স্থানে তাঁর দাফন কার্য সম্পন্ন করা হয়।
এ দিকে সাংবাদিক শাহ্ আলম শাহী’র মাতা মোছা: আনোয়ারা বেগমের মৃত্যুতে দিনাজপুর শহর আওয়ামীলীগ শোক প্রকাশ করেছেন। শহর আওয়ামীলীগের পক্ষ হতে ভারপ্রাপ্ত সভাপতি রায়হান কবীর সোহাগ ও সাধারন সম্পাদক এস এম খালেকুজ্জামান রাজু গভীর শোক প্রকাশ করেছেন। এক শোক বার্তায় মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।