ঢাকামঙ্গলবার , ২২ জুন ২০২১
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

সদরের পল্লীতে মসজিদের ফ্যানের সাথে ফাঁস দিয়ে বৃদ্ধের আত্মহত্যা

দিনাজপুর বার্তা
জুন ২২, ২০২১ ২:৪৪ পূর্বাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার ॥ দিনাজপুর সদর উপজেলার ১নং চেহেলগাজী ইউনিয়নের ৮নং ওয়ার্ডের পশ্চিম শিবরামপুরে বায়তুল ইসলাম জামে মসজিদে ফ্যানের সাথে গলায় দড়ি পেঁচিয়ে এক বৃদ্ধ আত্মহত্যা করেছে।
২১ জুন সোমবার আসরের নামাজের সময় মসজিদে মুয়াজ্জিন মসজিদে আজান দিতে এলে মসজিদের ভিতরে তার ঝুলন্ত লাশ দেখতে পেয়ে স্থানীয়দের খবর দেন।
নিহত মিন্টু (৬৫) পশ্চিম শিবরামপুর এলাকার মৃত আজিজুল ইসলাম এর ছেলে।
মসজিদের মুয়াজ্জিন জোবায়ের জানান, যোহরের নামাজ শেষ করে আমি চিরিবন্দরে গ্রামের বাড়ি গিয়েছিলাম। আসরের নামাজের সময় যখন মসজিদে প্রবেশ করি তখন তার ঝুলন্ত লাশ দেখতে পেয়ে স্থানীয়দের খবর দেই। তিনি আরো জনান, এশার নামজের সময় মসজিদে তালা মারি এবং ফজরে তালা খোলা হলে এলাকার মুসল্লির সুবিধার জন্য সারাদিন তালা খোলা রাখা হয়।
এলাকাবাসী সুত্রে জানাযায়, প্রায় ৮/১০ দিন আগে মিন্টুকে তার পরিবার বাড়ি থেকে বেড় করে দিয়েছে। এর আগে মিন্টু তার ছেলে দূর্ঘটনায় মারা গিয়েছে বলে তার বন্ধুর কাছে ২ হাজার টাকা নিয়ে নেশা করেছে। এ বিষয়টি পরিবারের লোকজন জানতে পারলে মিন্টুকে বাড়ি থেকে বের করে দেয়।
মিন্টু কে বাড়ি থেকে বের করে দিলে মিন্টু তার বাড়ির পাশেই মসজিদে রাত্রী যাপন শুরু করেন। ৩/৪ দিন ঐ মসজিদে রাত্রী যাপনের পর মসজিদ কমিটি তাকে সেখান থেকে বাসায় ফিরতে বলেন।
গতকাল দুপুরে সে মসজিদের ভিতরে ফ্যানের সাথে গোলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।
পরিবারের আপত্তি না থাকায় পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে স্বজনদের কাছে হস্তান্তর করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।