ঢাকাবৃহস্পতিবার , ১৭ জুন ২০২১
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

দৈনিক তিস্তা সম্পাদক মরহুম আলহাজ্ব মিজানুর রহমানের কুলখানি ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত

দিনাজপুর বার্তা
জুন ১৭, ২০২১ ৩:৪৯ পূর্বাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার ॥ দৈনিক তিস্তার সম্পাদক ও দিনাজপুর সাংবাদিক ইউনিয়নের প্রতিষ্ঠাতা সাধারন সম্পাদক মরহুম আলহাজ¦ মিজানুর রহমান লুলু কুলখানি ও দোয়া খায়ের ১৬ জুন বুধবার বাদ আসর স্বাস্থ্যবিধি মেনে সামাজিক দূরত্ব বজায় রেখে একযোগে ৫ জায়গায় অনুষ্ঠিত হয়।
বালুবাড়ী আইন কলেজ মসজিদ, পাঁচবাড়ী বাজার কুয়েতী মসজিদ, পাঁচবাড়ী জামে মসজিদ, পাঁচবাড়ী মহাষষ্টি জামে মসজিদ ও মরহুমের বালুবাড়ীস্থ বাসভবনে একযোগে এ দোয়া খায়ের কুলখানি ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।
কুলখানি ও মিলাদ মাহফিল অনুষ্ঠানে দৈনিক তিস্তার সম্পাদক মন্ডলীর সভাপতি আলহাজ¦ এ, মোতালেব, দৈনিক তিস্তার প্রকাশক সারওয়ার রহমান এমিল আমন্ত্রিত মুসল্লিদের অভ্যর্থনা জানান। মিলাদ মাহফিল অনুষ্ঠানে দিনাজপুর প্রেসক্লাবের সাধারন সম্পাদক আবু সাঈদ আহম্মেদ কুমার, দিনাজপুর সাংবাদিক ইউনিয়নের সভাপতি আলহাজ¦ মোঃ ওয়াহেদুল আলম আর্টিস্ট, জজ কোর্টের স্পেশাল পিপি পারভেজ রহমান, জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারন সম্পাদক তহিদুল হক, জেলা হোটেল রেস্তোরা মালিক সমিতির সাধারন সম্পাদক মাজেদুর রহমান দুলাল, আওয়ামী লীগ নেতা এনামুল্লাহ জেমী সহ সর্বস্তরের মুসল্লিগণ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য গত ১৩ জুন ঢাকার এভার কেয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দৈনিক তিস্তার সম্পাদক মিজানুর রহমান লুলু ইন্তেকাল করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।