ঢাকামঙ্গলবার , ১৫ জুন ২০২১
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

নিখোঁজ ৪ তরুণের সন্ধানের দাবীতে দিনাজপুরে মানববন্ধন

দিনাজপুর বার্তা
জুন ১৫, ২০২১ ৪:১৫ পূর্বাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার ॥ তরুণ ইসলামী বক্তা আবু ত্ব-হা মুহাম্মদ আদনান ও তার ৩ জন সঙ্গী চারদিন ধরে নিখোঁজ হাওয়ায় তাদের দ্রুতভাবে বের করে পরিবারের নিকট ফিরিয়ে আনার দাবিতে ১৪ জুন সোমবার দুপুর ১২ টায় দিনাজপুর প্রেসক্লাবের সামনে ছাত্র অধিকার পরিষদ জেলা শাখার উদ্যোগে একটি মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
মানববন্ধনে ছাত্র অধিকার পরিষদ দিনাজপুর জেলা শাখার সভাপতি মোঃ আবির এর সভাপতিত্বে বক্তব্য রাখেন ছাত্র অধিকার পরিষদ এর কেন্দ্রীয় যুগ্ন আহবায়ক মোঃ শহিদুল ইসলাম ফাহিম, ছাত্র অধিকার পরিষদ দিনাজপুর জেলা শাখা ছাত্র বিষয়ক সম্পাদক সাজনিন মেহজাবিন চৌধুরী, জেলা শাখার সদস্য কে.বি.এম কলেজের শিক্ষার্থী মেহেদী, আদর্শ কলেজের শিক্ষার্থী আতিক প্রমূখ। উক্ত মানববন্ধনে বক্তারা বলেন এই তরুণ ইসলামী বক্তা কখনো কোন রাজনীতির সাথে জড়িত ছিলেননা, দেশদ্রোহী কোনো বক্তব্য রাখেননি, তিনি রাষ্ট্রের বিরুদ্ধে কখনো বক্তব্য দেননি, তিনি ইসলাম নিয়ে বক্তব্য দিয়েছেন এবং সব সময় ইসলাম নিয়ে চিন্তা করেছেন তাই তিনি ইসলাম ছাড়া তার বক্তব্য অন্য কোন দিক তুলে ধরা হয় না।
এই তরুণ ইসলামী বক্তা গত ৪ দিন ধরে নিখোঁজ তার সাথে আরও ৩জন সহযোগী ছিলেন তারাও নিখোঁজ, এখনো পর্যন্ত তাদের কোথাও খুঁজে পাওয়া যাচ্ছে না। এমনতা অবস্থায় তাদের খুঁজে বের করে তাদের পরিবারের কাছে ফিরিয়ে দেওয়ার জন্য সরকার এবং প্রশাসনের প্রতি জোর দাবি জানাচ্ছি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।