ঢাকাবৃহস্পতিবার , ১০ জুন ২০২১
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুরে ভুট্টা বোঝাই ট্রাক ও পিকআপ ভ্যানের সংঘর্ষ

দিনাজপুর বার্তা
জুন ১০, ২০২১ ৩:০৫ পূর্বাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার ॥ দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক সড়কে মাল বোঝাই ভুট্টার ট্রাকের সাথে একটি পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে ৭ জন আহত হয়েছে। আহতদের মধ্যে ৩ জনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ও ৪ জনকে ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
দিনাজপুর ঘোড়াঘাট থানার পরিদর্শক তদন্ত মোঃ মমিনুল ইসলাম জানান, বুধবার সকাল ৮টায় দিনাজপুর বিরামপুর উপজেলার পুরাতন বাজার থেকে একটি ট্রাক যার রেজি নং-ঢাকা মেট্রো-ট-১৪-৭৫১৬ তে ভুট্টা বোঝাই করে ঢাকার উদ্দেশ্যে ট্রাকটি রওনা দেয়। ট্রাকটি গতকাল বুধবার সকাল সাড়ে ৯টায় এই রুটে ঘোড়াঘাট উপজেলার নিতাইশাহ পুকুর নামক স্থানে পৌছিলে বিপরীত দিক থেকে আগত একটি মাছ বোঝাই পিকআপ ভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষে পিকআপটি দুমড়ে মুচড়ে উল্টে যায়।
অপর দিকে ভুট্টা বোঝাই ট্রাকটি উল্টে রাস্তার পাশ্বে পড়ে যায়। ট্রাক চালক গোলাম রহমান (৪০), হেলপার বদের আলী (২৫) ও ভুট্টার মালিক জফুর হোসেন (৪২) গুরুতর আহত হয়। এই ৩ জনকে স্থানীয় জনতা তাৎক্ষনিক উদ্ধার করে শ্রমিক সংগঠনের সহায়তায় তাদের গতকাল বুধবার দুপুর ১২টায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
দুর্ঘটনা কবলিত পিকআপ ভ্যানের চালক আইয়ুব আলী (৩০), মাছের মালিক আব্দুল করিম (৩৫), বাদল (৩২) ও নিমাই (৩০) কে আহত অবস্থায় উদ্ধার করে ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনা কবলিত ভুট্টা বোঝাই ট্রাক ও পিকআপ ভ্যান ঘোড়াঘাট থানা পুলিশের হেফাজতে রয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।