ঢাকাবৃহস্পতিবার , ২৭ মে ২০২১
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুরে শিশুদের মাঝে গিফট্ কিটস্ বিতরণ

দিনাজপুর বার্তা
মে ২৭, ২০২১ ১০:০৫ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার ॥ দিনাজপুর সদর উপজেলা নির্বাহী অফিসার এস.এইচ.এম. মাগফুরুল হাসান আব্বাসী বলেছেন ওয়ার্ল্ড ভিশন শিশুদের নিয়ে যে স্বপ্ন দেখে আমাদের সরকারও সেই স্বপ্ন দেখেন। আজকের এই শিশুরা একদিন শিক্ষিত হয়ে সমাজ পরিবর্তনে যথেষ্ট ভূমিকা রাখবে। তাই তোমাদের পড়াশুনা করে এগিয়ে যেতে হবে। মনে রাখবে সব ধন সম্পদ হারিয়ে যায় একমাত্র বিদ্যা কখনও হারায় না।
২৭ মে বৃহস্পতিবার উপজেলা সদর প্রশাসনের হল রুমে দিনাজপুর এরিয়া প্রোগ্রাম, জোন-১, ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ এর আয়োজনে ৭৬টি পরিবারের নিবন্ধিত শিশুদের মাঝে ৭৬জনকে গিফট কিটস কর্মসূচী (অর্থ বছর ২০২১) প্রদান করতে গিয়ে তিনি প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন।
ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ দিনাজপুর এপিসি ম্যানেজার অরবিন্দ সেলভেস্টার গোমেজ এর সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন ভিডিসি সভাপতি মুকুল রায়। সঞ্চালকের দায়িত্ব পালন করেন ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ দিনাজপুর এরিয়া অফিসের প্রোগ্রাম অফিসার যোহন মুর্মু। উল্লেখ্য কোভিড-১৯ চলমান সময় ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ দিনাজপুর এপি অফিসের মাধ্যমে শিশু ও পরিবারের সদস্যদের সচেতন এবং করোনা সচেতন বিষয় স্বাস্থ্য বিধি মেনে চলার জন্য স্বাস্থ্য উপকরন সহ বিভিন্ন সহযোগিতা প্রদান করে আসছে। শিশুদের প্রদানকৃত উপকরন হলো জ্যামিতি বক্স, ডিকশনারী, ক্যালকুলেটর, পেন্সিল বক্স, হ্যান্ড স্যানিটাইজার, সাবান, মাস্ক, মুশারী, রং পেন্সিল, ছাতা, ক্লিপ বোর্ড।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।