ঢাকাবৃহস্পতিবার , ২৭ মে ২০২১
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

সারদেশ্বরী বালিকা উচ্চ বিদ্যালয়ে শহীদ মিনারের ভিত্তি প্রস্তর স্থাপন

দিনাজপুর বার্তা
মে ২৭, ২০২১ ১:০১ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার ॥ দিনাজপুরের সুনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান সারদেশ্বরী বালিকা উচ্চ বিদ্যালয়ে শহীদ মিনারের ভিত্তি প্রস্তর স্থাপন এবং সদর উপজেলা নির্বাহী অফিসার এস. এইচ. এম মাগ্ফুরুল হাসান আব্বাসী এর বদলি জনিত বিদায় সম্মাননা প্রদান অনুষ্ঠান ২৬ মে বুধবার অনুষ্ঠিত হয়েছে।
এ সকল অনুষ্ঠান বিদ্যালয় প্রাঙ্গণে স্বাস্থ্য সুরক্ষার সরকারি বিধি নিয়ম মেনে শুধুমাত্র প্রতিষ্ঠান শিক্ষক মন্ডলী ও পরিচালনা পর্ষদের অংশগ্রহণে অনুষ্ঠিত হয়েছে।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী অফিসার এস. এইচ. এম মাগ্ফুরুল হাসান আব্বাসী। সদর উপজেলা সাবেক চেয়ারম্যান ও অত্র বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আলহাজ¦ মোঃ ফরিদুল ইসলাম এর সভাপতিত্বে আমন্ত্রিত অন্যান্য অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ রবিউল ইসলাম সোহাগ, সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ মিরাজুল ইসলাম, অত্র বিদ্যালয়ের দাতা সদস্য ফারুকুজ্জামান চৌধুরী মাইকেল, অভিভাবক সদস্য প্রভাষক হানিফুর রহমান, বরাইপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মিজানুর রহমান, অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক রতন কুমার রায়, সহকারী প্রধান শিক্ষক মোঃ রফিকুল ইসলাম।

অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ মোসাদ্দেক হোসেন।
বিদ্যালয় প্রাঙ্গণে প্রস্তাবিত নতুন শহীদ মিনারের ভিত্তি প্রস্তর স্থাপন শেষে শিক্ষকদের সাথে মতবিনিময়ে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, আমি অভিভূত অত্র প্রতিষ্ঠান এসে কারণ এই প্রতিষ্ঠানে শিক্ষার্থীদের জন্য রয়েছে একটি সততা স্টোর সততা স্টোর এর মাধ্যমে খাতা কলম সহ শিক্ষার্থীদের শিক্ষা এবং নিজের দৈনন্দিন ব্যবহারের জন্য বিভিন্ন প্রয়োজনীয় জিনিসপত্রের মূল্য তালিকা অনুসারে ক্রয় করবে এবং নির্দিষ্ট পাত্রের মূল্য রেখে দিবে এতে নিজের সততা তৈরীর জন্য একটি নির্দেশনা শিক্ষাজীবনে গ্রহণ করবে। সেই সাথে রয়েছে ডিজিটাল শ্রেণি কক্ষ, বিজ্ঞানাগার এবং মুক্তিযুদ্ধ কর্নার ও শিক্ষার্থীদের জন্য একটি অত্যাধুনিক লাইব্রেরী যেই লাইব্রেরীতে বিপুলসংখ্যক মুক্তিযুদ্ধ বিষয়ক গল্প-উপন্যাস, খেলাধুলা, কৃষি ও বিজ্ঞান বিষয় নিয়ে বিভিন্ন লেখকের বই রয়েছে যা শিক্ষার্থীদের শিক্ষার পাশাপাশি কো- কারিকুলাম জন্য এক অনন্য ভূমিকা পালন করবে। এসকল অনুষ্ঠানে প্রতিষ্ঠানের সকল শিক্ষক কর্মকর্তা-কর্মচারী এবং স্কাউটের দলনেতা উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।