ঢাকামঙ্গলবার , ১১ মে ২০২১
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুরে ঈদ উপলক্ষে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন ওয়ার্ড কাউন্সিলর কাজী আশরাফউজ্জামান বাবু

দিনাজপুর বার্তা
মে ১১, ২০২১ ৫:২৬ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার ॥ দিনাজপুরে আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে পৌরসভার ২নং ওয়ার্ডের কাউন্সিলর কাজী আশরাফউজ্জামান বাবু তাঁর ব্যক্তিগত তহবিল থেকে ৪০০ গরিব-অসহায় পরিবারের মাঝে ঈদ উপহার হিসেবে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন।
১১ মে মঙ্গলবার সকাল ১০টায় শহরের ঘাষিপাড়া ডাবগাছ মসজিদের পাশে তাঁর নিজ বাড়ীর সামনে গরিব-অসহায় পরিবারের হাতে এসব খাদ্যসামগ্রী তুলে দেন। এর আগে গত রবিবার চাউলিয়াপট্টিস্থ দিনাজপুর জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর প্রাঙ্গণে ৩৫০ পরিবারের মাঝে ও সোমবার কাঞ্চন কলোনী ক্লাব মাঠে ৩০০ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন তিনি।
খাদ্যসামগ্রী বিতরণের সময় মোঃ বাদল, মোঃ শাহজাহান আলী, মোঃ জাহিদ আলী, মোঃ শাহজাহানসহ ২নং ওযার্ডের গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, ৪০০টি খাদ্যসামগ্রীর প্রতিটি প্যাকেটে রয়েছে ৫ কেজি চাল, ৪ কেজি আটা, ২ কেজি আলু, আধা কেজি লবন, আধা লিটার সরিষার তেল, আধা কেজি লাচ্চা সেমাই, আধা কেজি চিনি ও একটি স্যান্ডলিনা সাবান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।