ঢাকাশনিবার , ৮ মে ২০২১
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুর সদরে ঈদ উপলক্ষে খাদ্য ও শাড়ী বিতরণ করলেন বিশিষ্ট জাহাজ ব্যবসায়ী আহসান হাবিব

দিনাজপুর বার্তা
মে ৮, ২০২১ ৩:০৮ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার ॥ দিনাজপুর সদর উপজেলার ঘুঘুডাঙ্গায় ঈদুল ফিতর উপলক্ষে গরিব-অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী, শাড়ী ও নগদ অর্থ বিতরণ করেছেন চট্টগ্রামের বিশিষ্ট জাহাজ ব্যবসায়ী ঘুঘুডাঙ্গা গ্রামের বাসিন্দা আলহাজ¦ মোঃ আহসান হাবিব।
শনিবার (৮ মে) সকাল ১১টায় ঘুঘুডাঙ্গা গ্রামের নিজ বাড়ীতে আলহাজ¦ মোঃ আহসান হাবিব গরিবÑঅসহায় মানুষের মাঝে এসব খাদ্য সামগ্রী, শাড়ী ও নগদ অর্থ বিতরণ করেন। এ সময় তিনি বলেন, যার যার সামর্থ অনুযায়ী গরিব-অসহায় মানুষের পাশে এগিয়ে আসলে এসব মানুষের কষ্ট কিছুটা হলেও লাঘব হবে। তাই সমাজের বিত্তবান মানুষকে গরিব-অসহায় মানুষের পাশে দাড়ানোর আহবান জানান তিনি।
অনুষ্ঠানে ঘুঘুডাঙ্গা গ্রামের বিশিষ্ট সমাজসেবক ও আউলিয়াপুর ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য আলহাজ¦ ফারুক উদ্দীন আহমদ চৌধুরী, বিশিষ্ট সমাজসেবক আলহাজ¦ মাওলানা মোঃ আলী নুর হক, আউলিয়াপুর ইউনিয়ন পরিষদের বর্তমান সদস্য মোঃ আব্দুল হালিম, বিশিষ্ট সমাজসেবক মোঃ সাইফুল ইসলাম, মোঃ ইরফানুল ইসলাম মোল্লা, মোঃ মকসেদুল ইসলাম মোল্লা, আলহাজ¦ মোঃ আহসান হাবিবের ছোট ভাই মোঃ আমজাদ হোসেন, জামাতা মোঃ শাখাওয়াত হোসেনসহ ঘুঘুডাঙ্গা গ্রামের গন্যমান্য ব্যক্তিবর্গ ও তাঁর পরিবারের অন্যান্য সদস্য উপস্থিত ছিলেন।
এর আগে বিশিষ্ট জাহাজ ব্যবসায়ী আলহাজ¦ মোঃ আহসান হাবিবের পিতা-মাতাসহ ঘুঘুডাঙ্গা গ্রামের সকল মানুষের মৃত পিতা-মাতা ও তাদের আত্মীয়-স্বজনের রুহের মাগফিরাত কামনা করে মুনাজাত করা হয়।
উল্লেখ্য, আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে ঘুঘুডাঙ্গা গ্রামের গরিব-অসহায় দুই শতাধিক নারী, পুরুষ ও শিশুর মাঝে খাদ্য সামগ্রী, শাড়ী ও নগদ বিতরণ করেন বিশিষ্ট জাহাজ ব্যবসায়ী আলহাজ¦ মোঃ আহসান হাবিব।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।