ঢাকাবুধবার , ২৯ এপ্রিল ২০২০
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুরে প্রতিবন্ধী নারীকে ধর্ষন এর ঘটনায় আটক-১

মোফাচ্ছিলুল মাজেদ
এপ্রিল ২৯, ২০২০ ৬:১৭ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর প্রতিনিধি- দিনাজপুর সদর উপজেলার ১নং চেহেলগাজী ইউনিয়নের  রাজবাড়ী কাটাপাড়া এলাকায় গতকাল মঙ্গলবার সন্ধ্যায় এক মানষিক প্রতিবন্ধী নারীকে ধর্ষনের অভিযোগে মনোরঞ্জন রায় বল্টু (২৬) নামে একজনকে আটক করেছে কোতয়ালী থানা পুলিশ।

ডাক্তারি পরীক্ষার জন্য ধর্ষিতাসহ তার ডিএনএ সংগ্রহ করেছেন মামলার তদন্ত কর্মকর্তা কোতয়ালী থানা পুলিশ পরিদর্শক তদন্ত মোঃ বজলুর রশিদ। আজ বুধবার সকালে ফরেনসিক টেষ্ট শেষে বিকেলে তাকে আদালতে প্রেরন করা হয়েছে।

কতোয়ালী থানা তদন্ত কর্মকর্তা বজলুর রশিদ জানান,  রাজবাড়ী খামারকাচাই মহল্লার জনৈক পরিহন শ্রমিকের স্বামী পরিত্যক্তা প্রতিবন্ধী মেয়ে (২০) সুযোগ পেয়ে গত ২৮ এপ্রিল সন্ধ্যায় ধর্ষন করে একই এলাকার ভুইপাড়া মহল্লার বাসিন্দা সুবির চন্দ্র রায়ের ছেলে মনোরঞ্জন রায় বল্টু।

ধর্ষিতা মেয়েকে প্রথমে দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তির পর কোতয়ালী থানায় মামলা করেন মেয়েটির পিতা। আজ বুধবার উভয়ের ডিএনএ ফরেনসিক বিভাগে সংগ্রহ শেষে অভিযুক্তকে আদালতে প্রেরন করা হছেছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।