ঢাকাশনিবার , ১৫ মে ২০২১
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

চিরিরবন্দরে ঝগড়া থামাতে গিয়ে প্রাণ গেল রাজ মিস্ত্রির

দিনাজপুর বার্তা
মে ১৫, ২০২১ ১১:৫৭ অপরাহ্ণ
Link Copied!

চিরিরবন্দর সংবাদদাতা ॥ দিনাজপুরের চিরিরবন্দরে দুই পক্ষের ঝগড়া থামাতে গিয়ে তাজমুল ইসলাম (৪০) নামে একজন প্রতিবেশী রাজমিস্ত্রি নিহত হয়েছেন। শনিবার (১৫ই মে ) সকালে উপজেলার অমরপুর ইউনিয়নের ডাঙাপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত তাজমুল একই গ্রামের অফুর উদ্দিনের ছেলে। এ ঘটনায় চিরিরবন্দর থানা পুলিশ মহিলাসহ ৬ জন আসামীকে আটক করে একটি হত্যা মামলা দায়ের করেছে।
স্থানীয় সূত্রে জানা গেছে, একই গ্রামের একই পরিবারের চাচাতো ভায়রা ভাইর স্ত্রীর-বোন জামাতার মেয়ের সাথে পারিবারিক তুচ্ছ বিষয় নিয়ে মইনুল এর পরিবার ও আজমুলের পরিবারের মধ্যে ঝগড়া-বিবাদের সৃষ্টি হয়।
এ সময় মইনুলের পরিবারের লোকজনের সাথে আজমুলের পরিবারের লোকজনের ধাক্কাধাক্কি শুরু হয়। এর এক পর্যায়ে রাজমিস্ত্রি তাজমুল ইসলাম ঝগড়া থামাতে গেলে মইনুলের হাতের রডের আঘাত তার মাথায় লাগে। এতে তাজমুল ঘটনাস্থলেই মাটিতে পড়ে যান। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
চিরিরবন্দর থানার অফিসার্স ইনচার্জ (ওসি) সুব্রত কুমার সরকার জানান, তুচ্ছ বিষয় নিয়ে খুনের ঘটনা ঘটেছে। মইনুলের পরিবারসহ তাদের ৬ জনকে আটক করে একটি হত্যা মামলা দায়ের হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।