ঢাকামঙ্গলবার , ১৯ মার্চ ২০১৯
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

চিরিরবন্দরে চেয়ারম্যান স্বতন্ত্র প্রার্থী তারিকুল ইসলাম তারিক, ভাইস-চেয়ারম্যান জ্যোতিষ চন্দ্র রায় ও লায়লা বানু

মোফাচ্ছিলুল মাজেদ
মার্চ ১৯, ২০১৯ ৪:৫৪ অপরাহ্ণ
Link Copied!

চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের চিরিরবন্দরে উপজেলায় পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী তারিকুল ইসলাম তারিক বেসরকারি ভাবে উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।
উপজেলা পরিষদ নির্বাচনে ২ জন প্রার্থী চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করেন। সকাল ৮ টায় থেকে বিকেল ৪ টায় পর্যন্ত একটানা ভাবে ভোটাররা ভোটাধিকার প্রয়োগ করেন।

বেসরকারি ভাবে প্রাপ্ত ফলাফলে জানা গেছে, চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন স্বতন্ত্র প্রার্থী তারিকুল ইসলাম তারিক (আনারস মার্কা) প্রতিক। তিনি ৮৩ হাজার ৮৩৯ ভোট পেয়ে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আহসানুল হক মুকুল (নৌকা প্রতিক) পেয়েছেন ২৬ হাজার ৮৮৫ ভোট।

অপর স্বতন্ত্র প্রার্থী উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান লায়লা বানু (প্রজাপতি) প্রতিক পেয়েছেন ৫৯ হাজার ২১৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। ভাইস চেয়ারম্যান (পুুুরুষ) জ্যোতিষ চন্দ্র রায় (তালা) প্রতিক নিয়ে ২৮ হাজার ১৮৯ ভোট পেয়ে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন। উপজেলায় মোট ২ লক্ষ ১৭ হাজার ৩৪৭ জন ভোটার ছিল এবং মোট ৭১টি কেন্দ্রে তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।