ঢাকারবিবার , ২৫ এপ্রিল ২০২১
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

বোচাগঞ্জে করোনা প্রতিরোধে ছাত্রলীগের মাস্ক বিতরন

দিনাজপুর বার্তা
এপ্রিল ২৫, ২০২১ ৩:২৮ পূর্বাহ্ণ
Link Copied!

বোচাগঞ্জ সংবাদদাতা ॥ দিনাজপুরের বোচাগঞ্জে চলমান করোনা মহামারি প্রতিরোধে জনগণের মাঝে শতভাগ মাস্ক নিশ্চিত করেছে ছাত্রলীগ। সারাদেশে যখন আক্রান্ত ও মৃত্যুর সারি বেড়েই চলেছে সেখানে সতর্কতা অবলম্বন হতে পারে প্রতিরোধযোগ্য হাতিয়ার। সেই লক্ষ্য এব উদ্দেশ্য নিয়ে বোচাগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের নির্দেশে ৩নং মুর্শিদহাট ইউনিয়ন ছাত্রলীগ মাস্ক বিতরন ও সচেতনতামূলক প্রচারনা করেছে।
গতকাল শনিবার ৩নং মুর্শিদহাট ইউনিয়নের শিদাহার, পিরিতি বাজার ও জনসমাগমমূলক স্থানগুলোতে বোচাগঞ্জ উপজেলা ছাত্রলীগের উপস্থিতিতে ৪ শ’রও বেশি মাস্ক বিতরন করেছে মুর্শিদহাট ইউনিয়ন ছাত্রলীগ।
এসময় উপস্থিত ছিলেন বোচাগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ দেলোয়ার হোসেন বিপুল, সাধারণ সম্পাদক মোঃ এমদাদুল ইসলাম ইশান, ৩নং মুর্শিদহাট ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি/সাধারন সম্পাদকসহ অন্যান্য ইউনিয়ন নেতৃবৃন্দ, আরও উপস্থিত ছিলেন বোচাগঞ্জ উপজেলা ছাত্রলীগের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।