কঠোর লগ ডাউনে বীরগঞ্জে একদিনে করোনায় ১৬জন সনাক্তের রেকর্ড - দিনাজপুর বার্তা ২৪ | Dinajpur Barta 24

দিনাজপুর বার্তা ২৪ | Dinajpur Barta 24

ব্রেকিং নিউজ
কঠোর লগ ডাউনে বীরগঞ্জে একদিনে করোনায় ১৬জন সনাক্তের রেকর্ড
দিনাজপুর বার্তা জুলাই ৭, ২০২১, ৭:৪৩ অপরাহ্ণ | পড়া হয়েছে ১১০ বার |

বীরগঞ্জ সংবাদদাতা ॥ করোনা ভাইরাসের বিস্তার রোধে সরকার ঘোষিত বিধি-নিষেধের সপ্তম দিনে দিনাজপুরের বীরগঞ্জের সড়কে যানবাহন এবং মানুষের উপচে পড়া ভিড় লক্ষ্য করা গেছে। মানুষের উপচে পড়া ভিড়ে উপেক্ষিত সামাজিক দুরত্ব এবং স্বাস্থ্য বিধি। চলমান কঠোর লগ ডাউন সত্বেও ৭ জুলাই বুধবার বীরগঞ্জে একদিনে করোনা সনাক্ত হয়েছেন ১৬জন। এ পর্যন্ত উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা ২৪৫জন।
অনেকে মনে করছেন চলমান কঠোর লগ ডাউনে একদিনে রেকর্ড সংখ্যক সংক্রমনে উপজেলার করোনা পরিস্থিতি ভয়াবহ আকার ধারন করবে। তবে সরকার ঘোষিত বিধি-নিষেধ মেনে ঘরে থাকলে এই ভাইরাস প্রতিরোধ সম্ভব বলে মনে করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ মোহাম্মদ মহসীন।
তিনি বলেন, সবাইকে সাবধান হতে হবে। স্বাস্থ্য বিধি মেনে চলতে হবে। আমাদের দেশে ৮০ হতে ৮৫ ভাগ আক্রান্ত ব্যক্তি বাড়ীতে চিকিৎসা নিয়ে সুস্থ্য হয়ে যাচ্ছে। তাই এই মুহুর্তে বাড়ীতে থাকতে হবে। যদি প্রয়োজন তাহলে হাসপাতালে এসে চিকিৎসা নিতে হবে। অযথা বাইরে ঘোরাঘুরি না করে চলমান বিধি-নিষেধ মেনে চললে বর্তমান পরিস্থিতির উন্নতি হবে।
এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার মোঃ আব্দুল কাদের বলেন, পরিস্থিতি নিয়ন্ত্রনে সরকার কাজ করছে। করোনা বিস্তাররোধে চলমান কঠোর লগ ডাউনে সকলকে ঘরে থাকতে হবে। কেউ যেন অকারণে ঘর ছেড়ে বের না হই এবং সবাই যেন স্বাস্থ্য বিধি মেলে চলি। এসব মেলে চলার ব্যাপারে মানুষকে উৎসাহিত করতে সমাজের সবাইকে দায়িত্ব পালন করতে হবে।

এই পাতার আরো খবর -
২৭শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
দিনাজপুর, বাংলাদেশ
ওয়াক্তসময়
সুবহে সাদিকভোর ৪:৩৯ পূর্বাহ্ণ
সূর্যোদয়ভোর ৫:৫৬ পূর্বাহ্ণ
যোহরদুপুর ১১:৫৭ পূর্বাহ্ণ
আছরবিকাল ৪:১৭ অপরাহ্ণ
মাগরিবসন্ধ্যা ৫:৫৮ অপরাহ্ণ
এশা রাত ৭:১৪ অপরাহ্ণ
সর্বশেষ
সর্বাধিক পঠিত
সম্পাদকীয়