ঢাকাশনিবার , ২৬ জুন ২০২১
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

বীরগঞ্জে দুস্থ অসহায় পরিবারের মাঝে পুষ্টিকর খাদ্য সামগ্রী বিতরণ

দিনাজপুর বার্তা
জুন ২৬, ২০২১ ৫:৪৪ অপরাহ্ণ
Link Copied!

বীরগঞ্জ সংবাদদাতা ॥ বীরগঞ্জের শতগ্রাম ইউনিয়নের ‘‘জামতলী জনকল্যাণ সমিতি’’ (জেজেএস) এর উদ্যোগে নিজস্ব অর্থায়নে কোভিড-১৯ মোকাবিলায় দুস্থ অসহায় মানুষ কে পুষ্টিকর খাদ্য সামগ্রী বিতরণ করেন বীরগঞ্জ স্বাস্থ্য ও পরিবার কল্যাণ অফিসার মোঃ মহাসিন আলী।
২৬ জুন শনিবার সংস্থাটি সভাপতি আলতাফ হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ অফিসার মোঃ মহাসিন আলী, বিতরণী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, জামতলী জনকল্যাণ সমিতি’’ (জেজেএস) এর নির্বাহী পরিচালক মোঃ ইউসুফ আলী, এসময় আরও উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্স এর সেনিটারী ইন্সপেক্টর মোঃ ফিরদ বিন ইসলাম, ১০ নং মোহনপুর ইউনিয়নের সহকারী স্বাস্থ্য পরিদর্শক মোঃ আলতাব হোসেন, মহিলা ইউপি সদস্য ফেরদৌসী বেগম, সংস্থাটির সদস্যসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।
দরিদ্র জনগোষ্ঠীর পুষ্টিমান উন্নয়নে সংস্থাটি কাজ করে যাচ্ছে, এসময় ১৪০ উপকারভোগীর মাঝে, চাল, ডাল, আলু, লবন, সোয়াবিন তৈল, হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক বিতরণ করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।