ঢাকারবিবার , ৬ জুন ২০২১
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

বীরগঞ্জে ম্যাজিস্ট্রেট ঠেকালেন বাল্য বিবাহ, জরিমানা আদায়

দিনাজপুর বার্তা
জুন ৬, ২০২১ ৩:১১ পূর্বাহ্ণ
Link Copied!

বীরগঞ্জ সংবাদদাতা ॥ দিনাজপুরের বীরগঞ্জে বিয়ে বাড়িতে গিয়ে বাল্যবিবাহ বন্ধ করেছেন ম্যাজিস্ট্রেট। কিশোরীর বিয়ের আয়োজন করায় বরের মুচলেকা এবং উভয় পক্ষের ৬ হাজার টাকা করে জরিমানাও আদায় করা হয়েছে। নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. ডালিম সরকার ৪ জুন শুক্রবার সন্ধ্যা ৬ টার দিকে পুলিশের একটি দল নিয়ে নাবালিকার বাল্য বিয়েটি বন্ধ করেন।
নির্বাহী ম্যাজিষ্টেট মো. ডালিম সরকার জানায়, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আব্দুল কাদের স্যারের কাছে খবর আসে একটি বাড়িতে বাল্য বিবাহের প্রস্তুতির। এ সময় আমি বীরগঞ্জ থানার পুলিশের একটি দল গিয়ে ভোগনগর ইউনিয়নের দক্ষিণ প্রাণনগর এলাকায় অপ্রাপ্তবয়স্ক এক মেয়েকে বিয়ে দেয়া হচ্ছে। অল্প সময়ের মধ্যে সেই বাড়িতে গিয়ে তাৎক্ষণিক বাল্য বিবাহটি বন্ধ করা হয়। এ সময় উভয় পক্ষের নিকট থেকে ৬ হাজার টাকা জরিমানা আদায় করা হয় এবং কনে প্রাপ্তবয়স্ক না হওয়া পর্যন্ত বিবাহ না করার জন্য বর পাল্টাপুর ইউনিয়নের মধুবনপুর গ্রামের আব্দুল কালামের ছেলে মাইউদ্দীনের কাছ থেকে মুচলেকা নেয়া হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।