ঢাকাবৃহস্পতিবার , ২৭ মে ২০২১
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

বাংলাদেশ বিরোধী অপশক্তি এখনো সক্রিয় ঃ এমপি গোপাল

দিনাজপুর বার্তা
মে ২৭, ২০২১ ৯:৫৬ অপরাহ্ণ
Link Copied!

ফজিবর রহমান বাবু ॥ দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, বাংলাদেশ বিরোধী অপশক্তি এখনো দেশ-বিদেশে সক্রিয় রয়েছে। বাংলাদেশের অর্জনকে বিভিন্ন অপতৎপরতার মাধ্যমে নস্যাৎ করতে চায় তারা। আসুন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সকলে ঐক্যবদ্ধভাবে অপতৎপরতা প্রতিহত করে এই মাতৃভূমিকে উন্নয়ন-অগ্রগতির পথ ধরে সামনের দিকে এগিয়ে নিয়ে যাই। ২০৪১ সালের মধ্যে উন্নত সমৃদ্ধ সোনার বাংলা গড়ার অগ্রগতি অব্যাহত রাখি। এখন আমাদের এগিয়ে যাওয়ার পালা, পেছনে ফেরার সুযোগ নেই।
মুজিব শতবর্ষের উপহার হিসেবে ২৭ মে বৃহস্পতিবার বিকেলে বীরগঞ্জ উপজেলার সুজালপুর ইউনিয়নে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) এর বাস্তবায়নে ৪২ লাখ টাকা ব্যয়ে সুজালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নব-নির্মিত ভবনের উদ্বোধনকালে এমপি গোপাল বক্তব্যে এ কথা বলেন।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা প্রকৌশলী আব্দুল মান্নাফ হোসেন, বীরগঞ্জ থানার ওসি আব্দুল মতিন প্রধান, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নুর ইসলাম নুর, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক মো. শামিম ফিরোজ আলম, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম, উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মো. ইয়াসিন আলী, মোহাম্মদপুর ইউনিয়নের চেয়ারম্যান গোপালদেব শর্মাসহ অন্যান্য নেতৃবৃন্দ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।