দিনাজপুর বার্তা ২৪ | Dinajpur Barta 24

ব্রেকিং নিউজ
বীরগঞ্জে ক্ষুদ্র নৃ-তাত্বিক জনগোষ্ঠীর সাড়ে ৩’শ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ
মোফাচ্ছিলুল মাজেদ মে ১০, ২০২০, ৫:৩৪ অপরাহ্ণ | পড়া হয়েছে ১৩০ বার |

বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি ॥- যে কোন দুর্যোগে অসহায় মানুষের পাশে থাকে আওয়ামী লীগ এমন মন্তব্য করে দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, প্রাণঘাতী করোনা ভাইরাসে হঠাৎ কর্মহীন হয়ে পড়া অসহায় মানুষদের পাশে আওয়ামী লীগ সরকার ছিল, আছে আগামী দিনেও থাকবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার যতদিন ক্ষমতায় আছেন ততদিন একজন মানুষও অনাহারে থাকবে না। আর বিএনপি নেতাদের উদ্দেশ্য করে এমপি গোপাল বরেন, শুধু টেলিভিশনে চেহারা প্রদর্শন না করে অসহায় মানুষদের পাশে গিয়ে দাড়ান, ত্রাণ সহায়তা করুন।

১০ মে ২০২০ রোববার দুপুরে বীরগঞ্জ সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ে জাতীয় মানবাধিকার কমিশন ও ইউএনডিপি’র সহযোগিতায় এবং জাতীয় আদিবাসী পরিষদ ও উপজেলা প্রশাসনের আয়োজনে ক্ষুদ্র নৃ-তাত্বিক জনগোষ্ঠীর সাড়ে ৩শ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণকালে এমপি গোপাল এসব কথা বলেন।এসময় প্রত্যেক পরিবারকে ১৫ কেজি চাল, ৫ কেজি আটা, ৫ কেজি আলু, ২ কেজি চিনি, ৫ কেজি পেয়াজ, ১ কেজি লবন, ২ লিটার তেল, ১ কেজি চিড়া ও ২ টি সাবান প্রদান করা হয়।

 এছাড়া উপজেলার বিবি কাঞ্চন চক্ষু হাসপাতালে একটি ও হাবিপ্রবি’র মেধাবী শিক্ষার্থীকে একটি করে মোট দুইট সোলার প্যানেল প্রদান করেন এমপি গোপাল। এমপি গোপাল আরো বলেন, আমি জাতীয় আদিবাসী পরিষদ এবং ইউএনডিপিকে ধন্যবাদ জানাই যে আজকের উদ্যোগে তারা সহযোগিতা করেছেন এবং এই এলাকার অসহায় মানুষগুলির পাশে দাড়িয়েছেন। আমরা নিজেরাও গর্ববোধ করছি যে এই অসহায় নৃ-তাত্ত্বিক জনগোষ্ঠী মানুষদের আমরা আজকের সহায়তা করতে পারছি।

 এসময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মো. মাহমুদুল আলম, উপজেলা চেয়ারম্যান মো. আমিনুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার মো. ইয়ামিন হোসেন, জাতীয় আদিবাসী পরিষদের সভাপতি রবিন্দ্র নাথ সরেন, সহকারি কমিশনার (ভুমি) রমিজ আলম, বীরগঞ্জ থানার ওসি আব্দুল মতিন প্রধান প্রমুখ।Attachments area

এই পাতার আরো খবর -
২৩শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
দিনাজপুর, বাংলাদেশ
ওয়াক্তসময়
সুবহে সাদিকভোর ৪:৩৮ পূর্বাহ্ণ
সূর্যোদয়ভোর ৫:৫৪ পূর্বাহ্ণ
যোহরদুপুর ১১:৫৮ পূর্বাহ্ণ
আছরবিকাল ৪:১৯ অপরাহ্ণ
মাগরিবসন্ধ্যা ৬:০১ অপরাহ্ণ
এশা রাত ৭:১৭ অপরাহ্ণ
সর্বশেষ
সর্বাধিক পঠিত
সম্পাদকীয়