ঢাকারবিবার , ১৬ এপ্রিল ২০১৭
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

বীরগঞ্জে মেলার নামে জুয়া ও অশ্লীলনতা বন্ধের দাবিতে সড়ক অবরোধ ও সমাবেশ

মোফাচ্ছিলুল মাজেদ
এপ্রিল ১৬, ২০১৭ ১:৫৮ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর বার্তা২৪.কম: দিনাজপুরের বীরগঞ্জে প্রেম বাজার নামকস্থানে মেলার নামে জুয়া ও অশ্লীলনতা বন্ধের দাবিতে নাগরিক কমিটির ব্যানারে সড়ক অবরোধ করে মুক্তিযোদ্ধা ও সাধারণ জনতা। সমাবেশে ২৪ঘন্টার মধ্যে দাবি মানা না হলে বৃহত্তর আন্দোলনের ঘোষনা দেওয়া হয়।

 

রবিবার সকাল ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত থানার সামনে ঢাকা-পঞ্চগড় মহাসড়ক অবরোধ করে সমাবেশ করে। এ সময় কয়েক হাজার মানুষ মহাসড়কে অবস্থান নেয় এবং মেলার নামে জুয়া ও অশ্লীলনতা বন্ধের দাবিতে বিভিন্ন শ্লোগানে মুখরিত করে রাখে পুরো এলাকা।

 

উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার অধ্যাপক কালিপদ রায়ের সভাপতিত্বে উক্ত সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব জাকারিয়া জাকা, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য মোঃ নুর ইসলাম, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সহ-সভাপতি বিমল দাস, পৌর আওয়ামীলীগের সভাপতি মোঃ মোশারফ হোসেন বাবুল, উপজেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া সম্পাদক ইয়াছিল আলী, মরিচা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ আতাহারুল ইসলাম চৌধুরী হেলাল, ভোগনগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব বদিউজ্জামান পান্না, সুজালপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মহেশ চন্দ্র রায়, পলাশবাড়ী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ জুয়েলুর রহমান জুয়েল, উপজেলা উদিচী সভাপতি অধ্যাপক প্রশান্ত কুমার সেন, শিবরামপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জনক চন্দ্র অধিক চন্দ্র অধিকারী, মোহনপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ মজিদুল ইসলাম মাষ্টার, পাল্টাপুর ইউনিয়ন পরিষদ ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোঃ রুস্তম আলী, সাতোর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ রেজাউল করিম শেখ, নিজপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ রফিকুল ইসলাম শেখ, সমাজকর্মী মোঃ আইয়ুবুল ইসলাম শেখ প্রমুখ।

 

ঘন্টাব্যাপী সড়ক অবরোধ ও সমাবেশ শেষে ২৪ঘন্টার মধ্যে দাবি মানা না হলে বৃহত্তর আন্দোলনের ঘোষনা দেওয়া হয়। এ সময় মহাসড়কের দুই পার্শ্বে বিভিন্ন ধরণের যানের দীর্ঘ লাইন লক্ষ্য করা যায়।

 

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।