ঢাকাবৃহস্পতিবার , ১৩ এপ্রিল ২০১৭
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুর বীরগঞ্জে বিএনপি’র ত্রিবার্ষিক সম্মেলন ও কর্মী সভা অনুষ্ঠিত

মোফাচ্ছিলুল মাজেদ
এপ্রিল ১৩, ২০১৭ ৭:২৪ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর বার্তা২৪.কম: বীরগঞ্জ প্রতিনিধি ॥ বীরগঞ্জে  বৃহস্পতিবার উপজেলা বিএনপি’র দলীয় কার্যালয়ে ত্রিবার্ষিক সম্মেলন ও কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে।

 

উপজেলা বিএনপি’র সভাপতি আলহাজ্ব মন্জুরুল ইসলামের সভাপতিত্বে ত্রিবার্ষিক সম্মেলন ও কর্মী সভা অনুষ্ঠিত হয়। সভায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা বিএনপি’র সাধারন সম্পাদক মোঃ জাকির হোসেন ধলু।

 

এতে প্রধান অতিথি ছিলেন জেলা বিএনপি’র যুগ্ন আহবায়য়ক এড.মাহাবুবুর রহমান, প্রধান বক্তা ছিলেন খালেকুজ্জমান বাবু, বিশেষ অতিথি ছিলেন জেলা বিএনপি’র যুগ্ন আহবায়ক সাবেক এমপি রেজিনা ইসলাম, লুৎফর রহমান মিন্টু, বখতিয়ার আহম্মেদ কচি, মকছেদুল ইসলাম টুটুল, মোকাররম হোসেন, বীরমুক্তিযোদ্ধা মকছেদুল আলী মঙ্গলিয়া।

 

কর্মী সভায় বক্তব্য রাখেন জেলা বিএনপি’র নেতা মুন্নাফ মুকুল, সুভাষ দাস, রেজওয়ানুল ইসলাম রিজু, উপজেলা বিএনপি’র সহঃ সভাপতি আলহাজ্ব এড. মফিজ উদ্দিন চৌধুরী, এরশাদুল হক, সাংগঠনিক সম্পাদক মনোয়ার আহাম্মেদ সিদ্দিকী, বীরমুক্তিযোদ্ধা কবিরুল ইসলাম, পৌর বিএনপি’র সভাপতি আলহাজ্ব আমিরুল বাহার, সাধারন সম্পাদক নামিরুল ইসলাম চৌধুরী সেনা, যুবদলের সভাপতি আশাদুল ইসলাম দুলাল, সহঃ সভাপতি তানভীর চৌধুরী ও অন্যরা।

 

 উপজেলা ছাত্র দলের সভাপতি মুজাহিদুল ইসলাম মাজু, সাধারন সম্পাদক শওকত জুলিয়াস জুয়েল সহ উপজেলার ১১টি ইউনিয়ন বিএনপি’র সভাপতি ও সাধারন সম্পাদক এবং পৌর বিএনপি’র ও ওয়ার্ড কমিটির সভাপতি ও সাধারন সম্পাদক বৃন্দ উপস্থিত ছিলেন। সভায় পূর্বে কমিটি বহাল রাখার জন্য সকলেই সম্মতি জ্ঞাপন করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।