দিনাজপুর বার্তা ২৪ | Dinajpur Barta 24

ব্রেকিং নিউজ
দিনাজপুর বীরগঞ্জে বিএনপি’র ত্রিবার্ষিক সম্মেলন ও কর্মী সভা অনুষ্ঠিত
মোফাচ্ছিলুল মাজেদ এপ্রিল ১৩, ২০১৭, ৭:২৪ অপরাহ্ণ | পড়া হয়েছে ৭৬৬ বার |

দিনাজপুর বার্তা২৪.কম: বীরগঞ্জ প্রতিনিধি ॥ বীরগঞ্জে  বৃহস্পতিবার উপজেলা বিএনপি’র দলীয় কার্যালয়ে ত্রিবার্ষিক সম্মেলন ও কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে।

 

উপজেলা বিএনপি’র সভাপতি আলহাজ্ব মন্জুরুল ইসলামের সভাপতিত্বে ত্রিবার্ষিক সম্মেলন ও কর্মী সভা অনুষ্ঠিত হয়। সভায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা বিএনপি’র সাধারন সম্পাদক মোঃ জাকির হোসেন ধলু।

 

এতে প্রধান অতিথি ছিলেন জেলা বিএনপি’র যুগ্ন আহবায়য়ক এড.মাহাবুবুর রহমান, প্রধান বক্তা ছিলেন খালেকুজ্জমান বাবু, বিশেষ অতিথি ছিলেন জেলা বিএনপি’র যুগ্ন আহবায়ক সাবেক এমপি রেজিনা ইসলাম, লুৎফর রহমান মিন্টু, বখতিয়ার আহম্মেদ কচি, মকছেদুল ইসলাম টুটুল, মোকাররম হোসেন, বীরমুক্তিযোদ্ধা মকছেদুল আলী মঙ্গলিয়া।

 

কর্মী সভায় বক্তব্য রাখেন জেলা বিএনপি’র নেতা মুন্নাফ মুকুল, সুভাষ দাস, রেজওয়ানুল ইসলাম রিজু, উপজেলা বিএনপি’র সহঃ সভাপতি আলহাজ্ব এড. মফিজ উদ্দিন চৌধুরী, এরশাদুল হক, সাংগঠনিক সম্পাদক মনোয়ার আহাম্মেদ সিদ্দিকী, বীরমুক্তিযোদ্ধা কবিরুল ইসলাম, পৌর বিএনপি’র সভাপতি আলহাজ্ব আমিরুল বাহার, সাধারন সম্পাদক নামিরুল ইসলাম চৌধুরী সেনা, যুবদলের সভাপতি আশাদুল ইসলাম দুলাল, সহঃ সভাপতি তানভীর চৌধুরী ও অন্যরা।

 

 উপজেলা ছাত্র দলের সভাপতি মুজাহিদুল ইসলাম মাজু, সাধারন সম্পাদক শওকত জুলিয়াস জুয়েল সহ উপজেলার ১১টি ইউনিয়ন বিএনপি’র সভাপতি ও সাধারন সম্পাদক এবং পৌর বিএনপি’র ও ওয়ার্ড কমিটির সভাপতি ও সাধারন সম্পাদক বৃন্দ উপস্থিত ছিলেন। সভায় পূর্বে কমিটি বহাল রাখার জন্য সকলেই সম্মতি জ্ঞাপন করেন।

এই পাতার আরো খবর -
৮ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
দিনাজপুর, বাংলাদেশ
ওয়াক্তসময়
সুবহে সাদিকভোর ৪:৪৪ পূর্বাহ্ণ
সূর্যোদয়ভোর ৬:০০ পূর্বাহ্ণ
যোহরদুপুর ১১:৫৩ পূর্বাহ্ণ
আছরবিকাল ৪:০৭ অপরাহ্ণ
মাগরিবসন্ধ্যা ৫:৪৬ অপরাহ্ণ
এশা রাত ৭:০২ অপরাহ্ণ
সর্বশেষ
সর্বাধিক পঠিত
সম্পাদকীয়