দিনাজপুর বার্তা ২৪ | Dinajpur Barta 24

ব্রেকিং নিউজ
নওগাঁয় বাদীকে প্রাণনাশের হুমকী, থানায় জিডি দায়ের
মোফাচ্ছিলুল মাজেদ মার্চ ২৫, ২০১৭, ১২:৪৮ অপরাহ্ণ | পড়া হয়েছে ৬৪১ বার |

দিনাজপুর বার্তা২৪ ডেক্স: নওগাঁয় পাওনা টাকার জন্য প্রদত্ত চেক ডিস-অনার হওয়ায় দাখিলকৃত মামলার বাদীকে প্রাণনাশের অব্যাহত হুমকী প্রদান করা হচ্ছে। এতে ভীত সন্ত্রস্থ হয়ে পাওনাদার নওগাঁ সদর থানায় একটি সাধার ডাইরী দায়ের করেছেন।

জানা গেছে নওগাঁ সদর থানার মঙ্গলপুর গ্রামের মৃত আফছার আলী মন্ডলের ছেলে আরিফুল ইসলাম ২০১৪ সালে নওগাঁ’র তেল ব্যবসায়ী জনৈক রাজ নারায়ন চৌধুরীর নিকট সরিষার তেল কেনার জন্য তেলের দাম হিসাবে ৭ লাখ টাকা প্রদান করেন।  কিন্তু পরবর্তীতে ব্যবসায়ী রাজনারায়ন চৌধুরী তেল বা টাকা কোনটাই দেয়না। টাকার জন্য অব্যাহত চাপ দিলে অবশেষে গত ৩০ডিসেম্বর-২০১৪ তারিখে সাউথ ইষ্ট ব্যাংক লি: নওগাঁ শাখা’র  ১১১০০০০০০১৫ নং হিসাবের ৯৪৩৪৯০৬ নম্বর একটি চেকের মাধ্যমে ৭ লাখ টাকা পরিশোধের জন্য চেকটি প্রদান করেন।

রফিকুল ইসলাম গত ২০১৫ সালের ১লা জানুয়ারী উক্ত চেক সাউথ ইস্ট ব্যাংক নওগাঁ শাখায় নগদায়ন করার জন্য জমা দিলে ওই হিসাব নম্বরে পর্যাপ্ত টাকা জমা নাই মন্তব্য করে চেকটি ফেরত দেয়া হয়।

পরবর্তীতে নিয়ম অনুযায়ী গত ৫ জানয়ারী’১৫ তারিখে উকিলের মাধ্যমে তাকে লিগ্যাল নোটিশ প্রেরন করা হয় এবং ৮ জানুয়ারী’১৫ তারিখে রাজনারায়ন তা গ্রহন করে। তারপরও পাওনা টাকা পরিশোধ না করায় বাধ্য হয়ে ১৮৮১ সালের এন আই এ্যাক্ট-এর ১৩৮ ধারায় আদালতে এই মামলা দায়ের করেন যা অদ্যাবধি চলমান রয়েছে।

এদিকে এই মামলা তুলে নেয়ার জন্য বাদী রফিকুল ইসলামকে অব্যাহত হুমকী প্রদান করছে। এরই ধারবাহিকতায় গত ২৩ মার্চ দুপুর দেড়টায় নওগাঁ কোর্টের সামনে বলাকা পেট্্েরাল পাম্পের সামনে উক্ত রাজ নারায়ন ও তার দুই ছেলে  মিঠন (২৬) ও লিটন (২৩) মটর সাইকেলে এসে তার পথরোধ করে। গালিগালাজ করে এবং মামলা তুলে নেয়ার জন্য চাপ প্রয়োগ করে। তা না হলে প্রাণে মেরে ফেলা হবে বলে হুমকী প্রদান করে। এ ব্যাপারে রফিকুল ইসলাম নওগাঁ সদর মডেল থানায় একটি সাধারন ডাইরী করেছেন যার নং ১৪২০ তারিখ ২৩/০৩/১৭।

এই পাতার আরো খবর -
৬ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
দিনাজপুর, বাংলাদেশ
ওয়াক্তসময়
সুবহে সাদিকভোর ৪:৪৩ পূর্বাহ্ণ
সূর্যোদয়ভোর ৫:৫৯ পূর্বাহ্ণ
যোহরদুপুর ১১:৫৪ পূর্বাহ্ণ
আছরবিকাল ৪:০৯ অপরাহ্ণ
মাগরিবসন্ধ্যা ৫:৪৮ অপরাহ্ণ
এশা রাত ৭:০৫ অপরাহ্ণ
সর্বশেষ
সর্বাধিক পঠিত
সম্পাদকীয়