বিরামপুরে লকডাউনের ৬ষ্ঠ দিনেও তৎপর উপজেলা প্রশাসন ও যৌথবাহিনী - দিনাজপুর বার্তা ২৪ | Dinajpur Barta 24

দিনাজপুর বার্তা ২৪ | Dinajpur Barta 24

ব্রেকিং নিউজ
বিরামপুরে লকডাউনের ৬ষ্ঠ দিনেও তৎপর উপজেলা প্রশাসন ও যৌথবাহিনী
দিনাজপুর বার্তা জুলাই ৬, ২০২১, ৫:৪০ অপরাহ্ণ | পড়া হয়েছে ১১২ বার |

বিরামপুর সংবাদদাতা ॥ দিনাজপুরের বিরামপুরে করোনা সংক্রমণ পরিস্থিতি নিয়ন্ত্রণে ও সরকার কর্তৃক আরোপিত বিধি-নিষেধ বাস্তবায়নে ৬ জুলাই মঙ্গলবার সকাল থেকে লকডাউনের ৬ষ্ঠ দিনেও কঠোর অবস্থানে উপজেলা প্রশাসন ও যৌথবাহিনী।
৬ জুলাই মঙ্গলবার সকাল থেকেই কঠোর লকডাউনে শহরের বিভিন্ন মোড়ে ও বাজার গুলোতে ছিলো উপজেলা প্রশাসন, সেনাবাহিনী, পুলিশ ও আনসার বাহিনীর চেকপোস্ট এবং প্রধান প্রধান সড়ক গুলোতে যৌথবাহিনীকে টহল দিতে দেখা যায়।
এসময় পার্বতীপুর খোলাহাটি ক্যান্টনমেন্টের ৬৬ পাদাধিক ডিভিশনের ব্রিগেডিয়ার জেনারেল খন্দকার শফিকুরজ্জামান (পিএসসি), উপজেলা নিবার্হী কর্মকর্তা পরিমল কুমার সরকার, সিনিয়র সহকারী পুলিশ সুপার একেএম ওয়াহেদুন নবী, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুমন কুমার মহন্ত, দিনাজপুর সাংবাদিক কল্যাণ ট্রাস্টের সভাপতি আকরাম হোসেন, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মশিহুর রহমানসহ প্রিন্ট ও ইলেকট্রনিক সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।
এসময় ৬৬ পাদাধিক ডিভিশনের ব্র্রিগেডিয়ার জেনারেল খন্দকার শফিকুরজ্জামান (পিএসসি) সাধারণ জনগনের সহিত ভালো ব্যবহারের মাধ্যমে করোনা সংক্রান্ত স্বাস্থ্যবিধি পালনের দিক-নির্দেশনামূলক বক্তব্য রাখেন। এছাড়াও করোনা সংক্রমণ ঠেকাতে সাধারণ মানুষের মাঝে জনসচেতনতা বৃদ্ধির লক্ষে সকলকে একসাথে কাজ করারও আহব্বান জানান তিনি।
উপজেলা সূত্রে জানা যায় যে, করোনা সংক্রমণের পরিস্থিতি নিয়ন্ত্রণে ও সরকার কতৃক বিধি-নিষেধ বাস্তবায়নে কঠোর অবস্থানে থাকেন উপজেলা প্রশাসন। এসয়ম করোনা ভাইরাসের সংক্রমণ পরিস্থিতি নিয়ন্ত্রণে সরকার কর্তৃক আরোপিত বিধি-নিষেধ প্রতিপালনকালে ১ম দিন থেকে ৬ষ্ঠ দিন পর্যন্ত সর্বমোট ৯৮ মামলাসহ ৭৬ হাজার ৯ শত টাকা অর্থদন্ড করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের নিবার্হী ম্যাজিস্ট্রেট পরিমল কুমার সরকার।

এই পাতার আরো খবর -
২৬শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
দিনাজপুর, বাংলাদেশ
ওয়াক্তসময়
সুবহে সাদিকভোর ৪:৩৯ পূর্বাহ্ণ
সূর্যোদয়ভোর ৫:৫৬ পূর্বাহ্ণ
যোহরদুপুর ১১:৫৭ পূর্বাহ্ণ
আছরবিকাল ৪:১৭ অপরাহ্ণ
মাগরিবসন্ধ্যা ৫:৫৮ অপরাহ্ণ
এশা রাত ৭:১৪ অপরাহ্ণ
সর্বশেষ
সর্বাধিক পঠিত
সম্পাদকীয়