বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমসে বিরামপুরের সোহেল রানার স্বর্ণ পদক অর্জন | দিনাজপুর বার্তা ২৪ | Dinajpur Barta 24

দিনাজপুর বার্তা ২৪ | Dinajpur Barta 24

ব্রেকিং নিউজ
বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমসে বিরামপুরের সোহেল রানার স্বর্ণ পদক অর্জন
দিনাজপুর বার্তা এপ্রিল ২৪, ২০২১, ২:০২ পূর্বাহ্ণ | পড়া হয়েছে ৩০ বার |

বিরামপুর সংবাদদাতা ॥ বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জন্মশত বার্ষিকী ও স্বাধীনতা সুবর্ণ জয়ন্তী উদযাপন উপলক্ষে ৯ম বঙ্গবন্ধু বাংলাদেশ গেমস্-২০২০ প্রতিযোগীতার বিভিন্ন ইভেনটের খেলা অনুষ্ঠিত হয়েছে।
উক্ত খেলায় ৩১টি ইভেনটে প্রতিযোগীতায় অংশগ্রহণ করে বিজিবির হয়ে হ্যান্ডবল খেলায় চ্যাম্পিয়ন ১ম স্থান অর্জন করেন বিরামপুরের কৃতি সন্তান (বিজিবির) সদস্য সোহেল রানা। গত (১এপ্রিল হতে ১০ এপ্রিল) পর্যন্ত ঢাকাস্থ বঙ্গবন্ধু স্টোডিয়ামে প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়।
সোহেল রানার ছোটবেলা কেটেছে দিনাজপুরের বিরামপুর পৌর এলাকার হাবীবপুর গ্রামে। সেখানে তিনি হাবীবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে ৫ম শ্রেণী পাশ করে হাবীবপুর দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়ে থেকে ২০০৬ সাথে এসএসসি পাশ করে বিরামপুর সরকারি কলেজে ভর্তি হয়। সোহেল রানা ছোটবেলা থেকেই লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার প্রতি অসীম ভালবাসা কাজ করত। এরই সূত্র ধরে ২০০৭ সালে তৎকালিন বিডিআর বর্তমানে বিজিবি চাকুরী যোগদান করেন। তার বাড়ী বিরামপুর পৌর এলাকার হাবিবপুর গ্রামে। তার পিতা মৃত: মোস্তাফিজুর রহমান (মোস্তাক মেম্বার) ছিলেন ১নং মুকুন্দপুর ইউপির সদস্য। সশস্ত্র বাহিনীতে ভর্তি হওয়ার পর খেলাধুলার সাথে সম্পৃক্ত হয়ে যান দৃঢ়তার সাথে।
তারই ধারাবাহিকতায় বিজিবিতে হ্যান্ডবল খেলায় আন্তঃবাহিনী হয়ে জাতীয় পর্যায় থেকে উঠে আসে এবং আন্তর্জাতিক পর্যায়ে ও বাংলাদেশ জাতীয় হ্যান্ডবল দলের খেলোয়ার হিসাবে বীরত্বের সাথে খেলে যাচ্ছে। সোহেল রানা জাতীয় পর্যায়ে হ্যান্ডবল খেলায় এ পর্যন্ত ১২টি স্বর্ণ ও আন্তর্জাতিক পর্যায়ে ২টি ব্রোঞ্চ পদক অর্জন করেন। সোহেল রানা তার এই পদক অর্জনে বলেন বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ও তার ইউনিটের সকল সদস্যের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এই পাতার আরো খবর -
১৮ই মে, ২০২১ খ্রিস্টাব্দ
দিনাজপুর, বাংলাদেশ
ওয়াক্তসময়
সুবহে সাদিকভোর ৩:৫৩ পূর্বাহ্ণ
সূর্যোদয়ভোর ৫:১৯ পূর্বাহ্ণ
যোহরদুপুর ১২:০২ অপরাহ্ণ
আছরবিকাল ৪:৪৪ অপরাহ্ণ
মাগরিবসন্ধ্যা ৬:৪৫ অপরাহ্ণ
এশা রাত ৮:১১ অপরাহ্ণ
সর্বশেষ
সর্বাধিক পঠিত
সম্পাদকীয়