দিনাজপুর বার্তা ২৪ | Dinajpur Barta 24

দিনাজপুরে চোলাই মদ খেয়ে নারী সহ ৫জনের মৃত্যু
মোফাচ্ছিলুল মাজেদ মে ২৭, ২০২০, ৩:২৩ অপরাহ্ণ | পড়া হয়েছে ১২৯ বার |

শাহীনুর আলম, বিরামপুর, দিনাজপুর প্রতিনিধিঃ দিনাজপুরের বিরামপুর উপজেলায় চোলায় মদ পান করে ৫জনের মৃত্যু হয়েছে। বুধবার সকাল থেকে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও রংপুর মেডিকেলে নেয়ার পথে এদের মৃত্যু হয়। স্থানীয়রা জানান, বিরামপুর পৌরসাভার মাহমুদপুর এলাকায় আদিবাসী পাড়ায় বিশাক্ত চোলায় মদ খেয়ে এই ৫জনের মৃত্যু হয়।

একই ঘটনায় গুরুতর অসুস্থ হয়ে রংপুর মেডিকেল হাসপাতালে ১জন ও দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ৩ জন ভর্তি আছেন। মৃতেরা হলেন- বিরামপুর পৌর শহরের শান্তিনগর মহল্লার মো: আনোর ছেলে আব্দুল মতিন(৬৫), মাহমুদপুর মহল্লার মো: তোজাম শাহ্ ছেলে আজিজুল ইসলাম(৩৩), একই এলাকার সুলতানের ছেলে মহসীন আলী(৩৮), ইসলামপাড়া মহল্লার তাপস রায়ের ছেলে অমৃত(৩০)এবং মন্জুয়ারা নামের এক নারী।বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমকতা ডা. সোলায়মান হোসেন মেহেদী জানান, মারা যাওয়া ব্যক্তিরা অ্যালকোহল জাতীয় পানীয় পান করে অসুস্থ হবার পর তাদের মৃত্যু হয়।

এদের মধ্যে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ২ জন এবং অপর ৩জন রংপুর মেডিকেল নেয়ার পথে তাদের মৃত্যু হয়।স্থানীয়দের অভিযোগ, বিরামপুর পৌরসাভার ৯নং ওয়ার্ডের মাহমুদপুর মহল্লার মন্ডল মুরমু র্দীঘদিন থেকে প্রভাবশালীদের ম্যানেজ করে অবৈধ চোলাই মদের ব্যবসা করে আসছে। উপজেলা ও পাশ্ববর্তী এলাকার মাদকসেবীরা নিয়মিত এখানে এসে চোলাম মদ পান করে।

এই পাতার আরো খবর -
১২ই জুলাই, ২০২০ খ্রিস্টাব্দ
দিনাজপুর, বাংলাদেশ
ওয়াক্তসময়
সুবহে সাদিকভোর ৩:৫৪ পূর্বাহ্ণ
সূর্যোদয়ভোর ৫:২৩ পূর্বাহ্ণ
যোহরদুপুর ১২:১১ অপরাহ্ণ
আছরবিকাল ৪:৫৫ অপরাহ্ণ
মাগরিবসন্ধ্যা ৭:০০ অপরাহ্ণ
এশা রাত ৮:২৮ অপরাহ্ণ
সম্পাদকীয়