ঢাকাসোমবার , ৩০ মার্চ ২০২০
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

বিরামপুরে করোনা উপসর্গ নিয়ে একজনের মৃত্যু

মোফাচ্ছিলুল মাজেদ
মার্চ ৩০, ২০২০ ৪:৪৭ অপরাহ্ণ
Link Copied!

শাহিনুর আলম (বিরামপুর প্রতিনিধি) দিনাজপুর :-
দিনাজপুরের বিরামপুর উপজেলায় করোনা ভাইরাস উপসর্গ নিয়ে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। তিনি উপজেলার জোতবানী ইউনিয়নের তফসি গ্রামের বাসিন্দা মোঃ হানিফ এর পুত্র মোঃ ফরহাদ হোসেন (৩০)।
সোমবার (৩০ মার্চ) ভোর বেলায় মারা যায় এবং দুপুর ১২টায় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সোলায়মান হোসেন মেহেদী বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি বলেন, ঐ ব্যাক্তির মৃত্যুর সময় সর্দি-জ্বর ও শ্বাসকষ্ট হচ্ছিল। আমরা পুরোপুরিভাবে নিশ্চিত নই যে, তিনি করোনায় মারা গেছেন। উপজেলা প্রশাসন ও থানা পুলিশের উপস্থিতিতে বিরামপুর উপজেলা পরিষদের জামে মসজিদের পেস ইমাম মোঃ মোখলেছুর রহমান সহ ৭ জনের উপস্থিতিতে দাফন সম্পূর্ণ হয়।
তিনি কুমিল্লা জেলায় ইতালিফেরত প্রবাসীর বাড়িতে কাজ করতেন। সম্ভবত সেখান থেকেই তিনি করোনা আক্রান্ত হতে পারেন। আমরা স্বাস্থ্য অধিদফতরের রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানে (আইইডিসিআর) বিষয়টি জানিয়েছি এবং মৃত ব্যাক্তির শরীর থেকে নমুনা সংগ্রহ করছি। এছাড়া মৃত্যু পরিবারের সদস্যদের হোম কোয়ারেন্টিন এর পাশাপাশি আশেপাশের ৪০টি বাড়িকে প্রসাশনের কঠোর নির্দেশনায় হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।