ঢাকাবুধবার , ২৩ আগস্ট ২০১৭
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

বিরামপুরে সচেতনতা বৃদ্ধি এবং মূল্যবোধ তৈরী বিষয়ক কর্মশালা

মোফাচ্ছিলুল মাজেদ
আগস্ট ২৩, ২০১৭ ৭:৫০ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর বার্তা২৪.কম :-

দিনাজপুরের বিরামপুরে বেসরকারি উন্নয়ন সংস্থা পল্লী শ্রী- এর আয়োজনে সচেতনতা বৃদ্ধিতে উদ্যোগ গ্রহণ এবং ইতিবাচক আদর্শিক মূল্যবোধ তৈরী বিষয়ক কর্মশালা শুরু হয়েছে।

বুধবার বেলা ১০টায় উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে ২দিন ব্যাপী এ কর্মশালার উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার (ভূমি) ও ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার দেবাংশু কুমার সিংহ, পল্লী শ্রী- ক্রিয়েটিং স্পেস টু টেক এ্যাকশন অন ভায়োলেন্স এগেইনেষ্ট ওমেন প্রকল্পের অফিসার রওনক আরা হক, প্রকল্প সমন্বয়কারী শাহনাজ পারভীন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সিনিয়র স্টাফ নার্স দিলরওশন, পলিপ্রায়াগপুর ইউনিয়ন পরিষদের সংরক্ষিত মহিলা মেম্বার আরজু হান্না, মুকুন্দপুর ইউনিয়ন পরিষদের মেম্বার আব্দুল হাকিম ও সাংবাদিক শাহিনুর আলম শাহিন প্রমূখ।

প্রকল্প অফিসার রওনক আরা হক জানান, বাল্য বিবাহ, নারীর প্রতি সহিংসতা এবং বৈষম্য দূর করার উপায় ও প্রতিরোধে করণীয়, নারী ও কন্যা শিশুর অধিকার, নেতৃত্ব, নেটওয়ার্কিং ও জীবন মান উন্নয়ন সহ সামাজিক দায়বদ্ধতার বিভিন্ন বিষয়ে এ কর্মশালার আয়োজন করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।