ঢাকারবিবার , ৫ জুন ২০২২
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

বিরলে উপজেলা আঃলীগের বিক্ষোভ মিছিল  অনুষ্ঠিত।

মোফাচ্ছিলুল মাজেদ
জুন ৫, ২০২২ ১২:০০ পূর্বাহ্ণ
Link Copied!

বিরল(দিনাজপুর) প্রতিনিধিঃ 
দিনাজপুরের বিরলে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কটাক্ষ করে বিএনপি ও ছাত্রদলের শিষ্টাচার বহির্ভূত বক্তব্য প্রদান ও হত্যার হুমকির প্রতিবাদে এবং সারাদেশে নৈরাজ্য সৃষ্টির অপচেষ্টার বিরুদ্ধে বিরল উপজেলা আওয়ামীলীগ কতৃক বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। 
০৪ (জুন) শনিবার দুপুরে বিরল উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব সবুজার সিদ্দিক (সাগর)ও সাধারণ সম্পাদক রমাকান্ত রায়ে’র নেতৃত্বে দলীয় কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল বের হয়।  বিক্ষোভ মিছিলে উপজেলা আওয়ামী লীগ সহ যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ, কৃষকলী, সহ সকল অঙ্গসংগঠের নেতৃবৃন্দ অংশ নেন। 
বিক্ষোভ মিছিলটি বিরল পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে দলীয় কার্যালয়ে এসে সংক্ষিপ্ত আলোচনা সভায় অংশ গ্রহণ করে।  
আলোচনা সভায় ছাত্রদল কে জামাত শিবিরের এজেন্ডা বাহিনী উল্লেখ করে এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কটাক্ষ করে বিএনপি ও ছাত্রদলের শিষ্টাচার বহির্ভূত বক্তব্য প্রদান ও হত্যার হুমকি প্রদানের জন্য ছাত্রদলের নেতাদের জনগণের কাছে প্রকাশ্য ক্ষমা চাইতে হবে অন্যথায় কঠিন পদক্ষেপ গ্রহণ করা হবে বলে হুশিয়ারী দিয়ে সংক্ষিপ্ত বক্তব্যো রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবু রমাকান্ত রায়। এসময় আরও বক্তব্যো রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব সবুজার সিদ্দিক (সাগর) প্রমূখ। 
বিক্ষোভ মিছিল অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোশারফ হোসেন, আল্লামা আজাদ ইকবাল (লাবু)সাংগঠনিক সম্পাদক- বীভূতি ভুষন, লায়লা আঞ্জুমান বানু, যুবলীগের (ভারঃ) সাধারণ সম্পাদক মিজানুর রহমান, স্বেচ্ছাসেবকলীগের (ভারঃ) সভাপতি সুরঞ্জিত কুমার বাবুল, সাধারণ সম্পাদক আপেল মাহমুদ, ছাত্রলীগের সভাপতি সোহাগ বাবু,প্রমূখ উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।