ঢাকাবুধবার , ৩০ জুন ২০২১
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

বিরলে ঐতিহাসিক সাঁওতাল বিদ্রোহ দিবস উদযাপন

দিনাজপুর বার্তা
জুন ৩০, ২০২১ ৭:৪৪ অপরাহ্ণ
Link Copied!

বিরল সংবাদদাতা ॥ বিরলে ঐতিহাসিক সাঁওতাল বিদ্রোহ দিবস ব্যাপক কর্মসূচীর মধ্য দিয়ে উদযাপিত হয়েছে। এ উপলক্ষে শ্রদ্ধাঞ্জলী অর্পন, নীরবতা পালন ও দিবসের তাৎপর্য তুলে ধরে বক্তব্য রাখেন নেতৃবৃন্দ।
৩০ জুন বুধবার বিকালে বিরল উপজেলা পরিষদ চত্ত্বরে অস্থায়ী স্মৃতি সৌধে পুষ্পস্তবক অর্পণ এর মধ্য দিয়ে শ্রদ্ধাঞ্জলী নিবেদন শেষে সাঁওতাল বিদ্রোহে শহীদদের আত্মার শান্তি কামনায় ০১ মিনিট নীরবতা পালন করা হয়। এরপর স্বাস্থ্য বিধি মেনে সংক্ষিপ্ত পরিসরে দিবসটির তাৎপর্য তুলে ধরে অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন বিরল উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব মোঃ সবুজার সিদ্দিক সাগর, উপজেলা পরিষদ চেয়ারম্যান এ কে এম মোস্তাফিজুর রহমান বাবু এবং উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান লায়লা আরজুমান্দ বানু।
এ সময় কর্মসূচীর আয়োজক বিরল উপজেলা ক্ষুদ্র নৃ-গোষ্ঠী সমবায় সমিতির সভাপতি হারুণ এক্কা, সহ-সভাপতি কানু সরেন, সাধারণ সম্পাদক কেরোবিন মার্ডি, যুগ্ম-সাধারণ সম্পাদক শ্যামনাথ, সদস্য বিমল পাহান, বিত্তন মিনস, গণেশ হেমরম প্রমূখ উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।