ঢাকারবিবার , ২৬ এপ্রিল ২০২০
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

বিএনপি জনগণকে বিক্ষুব্ধকরে রাজনৈতিক ফায়দা নেয়ার চেষ্টা করছে -নৌ পরিবহণ প্রতিমন্ত্রী

মোফাচ্ছিলুল মাজেদ
এপ্রিল ২৬, ২০২০ ৬:০৭ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর প্রতিনিধি : নৌ পরিবহন প্রতিমন্ত্রী  খালিদ মাহমুদ চৌধুরী বলেন, আওয়ামী লীগই একমাত্র দল, যারা দায়িত্ব নিয়ে জনগণের জন্য রাজনীতি করে। তিনি বলেন, বর্তমান পরিস্থিতিতে ত্রাণ কোন সমস্যা না; সরকারের যথেষ্ট সামর্থ্য আছে। আওয়ামী লীগের দায়িত্ব হচ্ছে, অসহায়-নিরন্ন মানুষের তালিকা হচ্ছে কিনা দেখা। সঠিক জায়গায় ত্রাণ যাচ্ছে কিনা, তা দেখা। কোথাও কোন দুর্বলতা দেখলে প্রশাসনকে জানানো।

আজ রবিবার দুপুরে জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে দিনাজপুর জেলা আওয়ামী লীগের ত্রাণ পরিচালনা  কমিটির সঙ্গে এক মতবিনিময় সভায়  তিনি এসব কথা বলেন।

দলের নেতা-কর্মীদের সতর্ক থাকার পরামর্শ দিয়ে নৌ প্রতিমন্ত্রী বলেন, বিএনপি ত্রাণের  লোভ দেখিয়ে বিভিন্ন জয়গায় জনগণকে বিক্ষোভে নামাচ্ছে। এসব বিষয়ে সতর্ক থাকতে হবে। একদম ওয়ার্ড-ইউনিয়ন পর্যন্ত দলের নেতা-কর্মীদের বিষয়গুলো অবহিত করতে হবে। খালিদ বলেন, বিএনপি বিভিন্ন জায়গায় অপতৎপরতায় লিপ্ত। তারা ষড়যন্ত্রে লিপ্ত। ষড়যন্ত্র দেখা যায়না। আওয়ামী লীগ জনগণের সঙ্গে আছে। আমাদের তৎপরতা দৃশ্যমান।

খালিদ বলেন, এ দুর্যোগের সময়েও বিএনপি রাজনীতি করার চেষ্টা করছে। তারা জনগণকে বিভ্রান্ত করতে টাস্কফোর্সের কথা বলছে। দেশের অবস্থা এতো খারাপ হয়নি যে, বিএনপিকে নিয়ে টাস্কফোর্স গঠন করতে হবে।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ব্যাবস্থাপনার প্রশংসা সারাবিশ্ব করেছে। সরকার তিন কোটি মানুষকে ত্রাণ সহায়তা দিয়েছে। পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত এটা অব্যাহত থাকবে। ত্রাণ ও চিকিৎসার সুন্দর ব্যাবস্থাপনার কারণে আমাদের এখানে সংক্রমণ অনেক কম হয়েছে। আশা করি আমরা শিগগিরই সফল হবো।

প্রতিমন্ত্রীর উপস্থিতিতে আওয়ামী লীগের  কর্মী  খালিলুল্লাহ আজাদ মিল্টন দিনাজপুর জেলা ত্রান পরিচালনা কমিটির হাতে পঞ্চাশ হাজার টাকা চেক প্রদান করেন । এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের ত্রাণ পরিচালনা কমিটির আহবায়ক আলতাফুজ্জামান মিতা, যুগ্ম আহবায়ক তৈয়ব উদ্দীন চৌধুরী, সদস্য সচিব ফারুকুজ্জামান চৌধুরী মাইকেল, ত্রাণ কমিটির সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজিজুল ইমাম চৌধুরী প্রমূখ।

পরে নৌ প্রতিমন্ত্রী ত্রাণ কার্যক্রমের জন্য হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের দিনাজপুর জেলার নেতা সুনীল চক্রবর্তী ও রতন সিং এর কাছে আর্থিক অনুদান তুলে দেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।