ঢাকাশনিবার , ২৭ অক্টোবর ২০১৮
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

বিরলে প্রায় সাড়ে ৪ কোটি টাকা ব্যয়ে উপজেলা পরিষদ কমপ্লেক্স ভবন ও হলরুমের শুভ উদ্বোধন করলেন খালিদ মাহমুদ চৌধুরী এমপি

মোফাচ্ছিলুল মাজেদ
অক্টোবর ২৭, ২০১৮ ৫:২২ অপরাহ্ণ
Link Copied!

বিরল (দিনাজপুর) ॥ শনিবার দুপুরে প্রায় সাড়ে ৪ কোটি টাকা ব্যয়ে নবনির্মিত বিরল উপজেলা পরিষদ কমপ্লেক্স ভবন, হলরুম ও প্রায় ৭৬ লাখ টাকা ব্যয়ে ৫.০৭ কিমি বিদ্যুৎ লাইন ও ২৬৪ টি নতুন বিদ্যুৎ সংযোগের শুভ উদ্বোধন করলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এমপি। এরপর তিনি বিরল উপজেলা মাধ্যমিক শিক্ষক-কর্মচারী কল্যাণ সমিতি আয়োজিত শিক্ষক সমাবেশে প্রধান অতিথি’র বক্তব্য রাখেন এবং এসএসসি ও জেএসসি উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের সম্মাননা এবং অবসরপ্রাপ্ত শিক্ষক ও তাঁদের পরিবারের মাঝে অনুদান বিতরণ করেন।
উপজেলা মাধ্যমিক শিক্ষক-কর্মচারী কল্যাণ সমিতির সভাপতি আলহাজ্ব মোঃ মঞ্জুরুল হাসান দুলু এর সভাপতিত্বে শিক্ষক সমাবেশে মুন্সিপাড়া উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা সাবিনা ইয়াসমিন ও মির্জাপুর উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক জালাল উদ্দীন এর সঞ্চালনায় বক্তব্য রাখেন, জেলা শিক্ষা অফিসার রফিকুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার এবিএম রওশন কবীর, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব এম আব্দুল লতিফ, সহ-সভাপতি ও বিরল পৌর মেয়র আলহাজ্ব সবুজার সিদ্দিক সাগর, সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ আবুল কাশেম অরু, সাধারণ সম্পাদক এ কে এম মোস্তাফিজুর রহমান বাবু, যুগ্ম সাধারণ সম্পাদক বাবু রমাকান্ত রায়, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার তৈয়ব আলী, সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান এ্যাড. রবিউল ইসলাম, মাধ্যমিক শিক্ষক-কর্মচারী কল্যাণ সমিতির সহ-সভাপতি বিমল দাস, সাধারণ সম্পাদক আব্দুল বাসের, ফরক্কাবাদ ইউপি চেয়ারম্যান তোসাদ্দেক হোসেন প্রমূখ বক্তব্য রাখেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।