ঢাকামঙ্গলবার , ৬ জুলাই ২০২১
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুরে বিধি নিষেধ অমান্য করায় ১ জনের কারাদন্ড, ১৬০টি মামলা ও ২ লক্ষ ৫ হাজার ৩০০ টাকা জরিমানা আদায়

দিনাজপুর বার্তা
জুলাই ৬, ২০২১ ৩:৩১ পূর্বাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার ॥ দিনাজপুরে কঠোর লকডাউনে সরকারী বিধি নিষেধ অমান্য করায় ৫ জুলাই সোমবার জেলায় ১৬০টি মামলা দায়ের হয়েছে। মামলায় ১৬০ জনকে আসামী করা হয়েছে এবং ১ জনকে কারাদন্ড দেয়া হয়েছে। জরিমানা আদায় করা হয়েছে ২ লক্ষ ৫ হাজার ৩০০ টাকা।
দিনাজপুর জেলা মোবাইল কোর্ট সূত্রে জানা গেছে, গতকাল সোমবার জেলার ১৩টি উপজেলায় ১৬০টি মামলায় ১৬০ জনকে আসামী করা হয়েছে। জরিমানা আদায় হয়েছে ২ লক্ষ ৫ হাজার ৩০০ টাকা। এর মধ্যে পৌর এলাকায় ৪৫টি মামলায় ৪৫ জনকে আসামী ও ২৮ হাজার ৮৫০ টাকা জরিমানা, বিরল উপজেলায় ৯টি মামলায় ৯ জন আসামী ও ৪ হাজার ২০০ টাকা জরিমানা আদায়, বিরামপুর উপজেলায় ১৬টি মামলায় ১৬ জন আসামী ও ৯ হাজার ৩শ’ টাকা জরিমানা, বোচাগঞ্জ উপজেলায় ২টি মামলায় ২ জন আসামী ও ১৫০০ টাকা জরিমানা, খানসামা উপজেলায় ৮টি মামলায় ৮ জন আসামী ও ৮ হাজার ৮০০ টাকা জরিমানা আদায়, হাকিমপুরে ৮টি মামলায় ৮জন আসামী ও ২ হাজার ৭শ’ টাকা জরিমানা, ঘোড়াঘাটে ৯টি মামলায় ৯ জন আসামী ও ১৬ হাজার টাকা জরিমানা, চিরিরবন্দর উপজেলায় ৪টি মামলায় ৪ জন আসামী ও ১ লক্ষ ২ হাজার টাকা জরিমানা, পার্বতীপুরে ২১টি মামলায় ২১ আসামী ও ১৫ হাজার ৫০ টাকা জরিমানা, ফুলবাড়ীতে ১৯টি মামলায় ১৯ জন আসামী ও ৪ হাজার ৬০০ টাকা জরিমানা, নবাবগঞ্জে ১৫টি মামলায় ১৫ জন আসামী ও ১১ হাজার ৫০০ টাকা জরিমানা এবং বীরগঞ্জ উপজেলায় ৪টি মামলায় ৪ জন আসামী ও ৮০০ টাকা জরিমানা আদায় হয়েছে। এর মধ্যে চিরিরবন্দরে ১ জনকে কারাদন্ড দেয়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।