ঢাকারবিবার , ১৩ জুন ২০২১
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

৮নং শংকরপুর ইউপি যুবলীগ নেতার হত্যাকারীদের গ্রেফতার ও শাস্তির দাবিতে মানববন্ধন

দিনাজপুর বার্তা
জুন ১৩, ২০২১ ২:১৯ পূর্বাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার ॥ দিনাজপুর সদর উপজেলার লক্ষীতলা ৮ নং শংকরপুর ইউনিয়ন যুবলীগের ওয়ার্ড সহ-সভাপতি আবু বক্কর সিদ্দিক হত্যায় আসামীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে ১২ জুন শনিবার লক্ষীতলা বাজারে এক বিশাল ঘন্টাবাপী মানববন্ধন কর্মসূচী পালন করে এলাকার সর্বস্তরের জনগন-ব্যবসায়ী সহ বিভিন্ন শ্রেনি-পেশার মানুষ। মানববন্ধনের এ সময় দোকানপাঠ-ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রাখে মানববনন্ধনে অংশগ্রহন করেন ব্যবসায়ীরা।
মানববন্ধনে নিহত আবু বক্কর সিদ্দিক এর স্ত্রী বেবি নাজমিন, ইউনিয়ন যুলীগের সভাপতি আসাদুজ্জমান সাগর ও আওয়ামীলীগ সহ এলাকার ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন। মানববন্ধনে বক্তারা বলেন, গত ২ জুন প্রকাশ্যে যুবলীগ নেতা আবু বক্কর সিদ্দিককে সন্ত্রাসি মাজিদুর রহমান ও নাজমুল হোসেন সহ বেশ কয়েকজন মিলে কুপিয়ে হত্যা করে।
হত্যা ঘঁটনার ১০ দিন অতিবাহিত হলেও এখন পর্যন্ত ১১ আসামীর মধ্যে কেউ গ্রেফতার হয়নি। আসামিরা প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে। উল্টো মামলা তুলে নিতে বাদিকে হুমকি দিচ্ছে।
মামলার বাদি বেবি নাজনিন পুলিশ প্রশাসনের জরুরী হস্তক্ষেপ কামনা করেছেন। তিনি বলেন,দুই ছেলে-মেয়ে নিয়ে উপর্জন ক্ষমব্যাক্তিকে হারিয়ে কস্টে দিন কাটাচ্ছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।