ঢাকাশুক্রবার , ১৭ জুলাই ২০২০
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

পল্লীশ্রী সহযোগিতায় ৬শত দুস্থ্য পরিবার পেলো ত্রান সহায়তা

মোফাচ্ছিলুল মাজেদ
জুলাই ১৭, ২০২০ ১১:০৯ পূর্বাহ্ণ
Link Copied!

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি: কোভিড-১৯ প্রাদুর্ভাবের কারণে দিনাজপুরের ফুলবাড়ীতে ব্যসরকারী সংস্থা পল্লীশ্রী’র উদ্যোগে দুস্থ্যদের মাঝে ত্রান সহায়তা প্রদান করা হয়েছে।
গতকাল বৃহস্পতিবার দুপুর ১২ টায় উপজেলার কাজিহাল ইউপি চত্তরে বিএমজেডও নেটজ্ বাংলাদেশ এর অর্থায়নে পল্লীশ্রী প্রোসপেক্ট প্রকল্পের সহযোগীতায় পৃথক পৃথক ভাবে উপজেলার ৭টি ইউনিয়নের ৬শত হতদরিদ্রদের মাঝে পল্লীশ্রী প্রোসপেক্ট প্রকল্পের আয়োজনে এই ত্রান বিতরন করা হয়।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দুস্থদের মাঝে ত্রান সামগ্রী তুলেদেন ও বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মোঃ আতাউর রহমান মিল্টন। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কাজিহাল ইউপি চেয়ারম্যান মোঃ মানিক রতন, উপজেলা সমবায় অফিসার মোঃ হাফিজুর ইসলাম,উপজেলা সমাজসেবা কমর্কতা মোঃ আখতারুজ্জামান। এছাড়াও উপস্থিত ছিলেন,পল্লীশ্রী প্রকল্পের মোঃ মোস্তফা কামাল, প্রকল্প সমন্বয়কারী পল্লীশ্রী প্রসপেক্ট প্রকল্প, এরিয়া কো-অডিনেটর মোছাঃ ফারহানা সিদ্দিকী, ফিল্ড ফ্যাসিলিটেটর এসএম শামীমা নাছরিন, এসএম মাজেদুর রহমান, শাহানাজ বেগম। অনুষ্ঠানটি পরিচালনা করেন পল্লীশ্রী প্রকল্পের এরিয়া কো-অডিনেটর মোছাঃ ফারহানা সিদ্দিকী।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।