ঢাকামঙ্গলবার , ২৬ নভেম্বর ২০১৯
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুরে রাষ্ট্রীয় মর্যাদায় বীরমুক্তিযোদ্ধার দাফন সম্পন্ন

মোফাচ্ছিলুল মাজেদ
নভেম্বর ২৬, ২০১৯ ১০:১৯ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুরে রাষ্ট্রের সূর্য সন্তান বীর মুক্তিযোদ্ধা আজিগার আলী আজো ( ৭০) কে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়েছে ।
আজ মঙ্গলবার দুপুর ২ টায় দিনাজপুর শহরের লালবাগ কবরস্থান দাখিল মাদ্রাসা মাঠে বীর মুক্তিযোদ্ধাকে রাষ্ট্রীয় মর্যাদা গার্ড অব অনার প্রদান করা হয় । পরে লালবাগ কবরস্থানে যানাজার নামাজ ও দাফন কার্যসম্পন্ন করা হয় ।
মরহুম বীরমুক্তিযোদ্ধা আজিগার আলী আজো দিনাজপুর শহরের উত্তর রামনগর এলাকার মৃত আব্দুল গফুর আলীর ছেলে । সোমবার রাতে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে বার্ধক্য জনিত করনে তার মৃত্যু ঘটে। মৃত আজিগার আলী আজো একজন সাবেক সেনাবাহিনীর সদস্য ছিলেন । মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে ও দুই কন্যা সন্তানসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন।
দিনাজপুর জেলা প্রশাসক মো : মাহমুদুল আলম এর উপস্থিতিতে পুলিশের একটি চৌকশ দল মরহুম মুক্তিযোদ্ধা আজিগার আলী আজোর লাশের কফিনে পুস্প অর্পণ ও পরে গার্ড অব অনার প্রদান করেন ।
এসময়, দিনাজপুর জেলা প্রশাসক মোা : মাহমুদুল আলম, সদর উপজেলা নির্বাহী অফিসার ফিরোজুল ইসলাম , দিনাজপুর সদরের মুক্তিযোদ্ধা কমান্ডার লোকমান হাকিম , জেলা প্রশাসক ও উপজেলা প্রশাসনের কর্মকর্তাসহ পুলিশের কর্মকর্তারা ও স্থানীয় গন্যমান্য ব্যাক্তিরা নামাজে জানায়ায় অংশগ্রনহ করেন।
জেলা প্রশাসক মো : মাহমুদুল আলম মুরহুম মুক্তিযোদ্ধা আজিগার আলী আজোর পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা প্রকাশ করেন এবং জেলা প্রশাসকের পক্ষ থেকে সহযোগিতা প্রদানের আশ্বাস প্রদান করেন এসময় তিনি সরকারের পক্ষ পরিবারের সদস্যদের থেকে আর্থিক সাহায্য প্রদান করেন ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।