দিনাজপুর বার্তা ২৪ | Dinajpur Barta 24

ব্রেকিং নিউজ
দিনাজপুরে ব্যাপক উৎসাহ ও উদ্দীপনায় বঙ্গবন্ধুর জন্মদিনসহ জাতীয় শিশু দিবস ২০১৮ উদযাপিত
মোফাচ্ছিলুল মাজেদ মার্চ ১৭, ২০১৮, ৭:১৭ অপরাহ্ণ | পড়া হয়েছে ৮২৩ বার |

দিনাজপুর প্রতিনিধি :
ব্যাপক উৎসাহ, উদ্দীপনা ও বিভিন্ন কর্মসূচি পালনের মধ্য দিয়ে দিনাজপুরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৯৮তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস ২০১৮ উদযাপিত হয়েছে।
১৭ মার্চ শনিবার সকাল ৯ টায় দিনাজপুর জেলা প্রশাসনের আয়োজনে একাডেমী স্কুল হতে জেলা প্রশাসক ড. আবু নঈম মুহাম্মদ আবদুছ ছবুর এর নেতৃত্বে একটি র‌্যালী শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে জেলা প্রশাসক কার্যালয় চত্ত্বরে গিয়ে শেষ হয়।
র‌্যালীশেষে জেলা প্রশাসক কার্যালয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতিকৃতিতে শ্রদ্ধার্ঘ অর্পণ করেন জেলা প্রশাসক, পুলিশ সুপার মো. হামিদুল ইসলাম, জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজিজুল ইমাম চৌধুরী, সদর উপজেলা প্রশাসন, শহর আওয়ামী লীগের সভাপতি আনোয়ারুল ইসলাম, সাধারণ সম্পাদক খালেকুজ্জামান রাজু, কোতয়ালী আওয়ামী লীগের সভাপতি ইমদাদ সরকার, সাধারণ সম্পাদক বিশ্বজিৎ ঘোষ কাঞ্চন, জেলা মাধ্যমিক শিক্ষা অফিস, জেলা মহিলা বিষয়ক অধিদপ্তর, জেলা যুবলীগ, শহর যুবলীগ, জেলা ছাত্রলীগ, আদর্শ মহাবিদ্যালয়, জিলা স্কুল, সেভিল স্কুল এন্ড কলেজসহ বিভিন্ন সরকারি দপ্তর, শিক্ষা প্রতিষ্ঠানের কর্মকর্তা, কর্মচারীগণ। শ্রদ্ধার্ঘ অর্পণশেষে জেলা প্রশাসনের আয়োজনে শিশু কিশোর সমাবেশ অনুষ্ঠিত হয়।
এদিকে, বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে দিবসের অন্য কর্মসূচির মধ্যে ছাত্রলীগ আদর্শ কলেজ শাখা দিনাজপুর রেলওয়ে স্টেশনে ছিন্নমুল শিশুদের নিয়ে কেক কাটে। এছাড়াও বঙ্গবন্ধুর আত্মার মাগফিরাত কামনা এবং দেশ ও জাতির মঙ্গল কামনা করে বিশেষ মোনাজাত আয়োজন করে শহর সমাজসেবা কার্যালয়, রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক উত্তর ও দক্ষিন জোন।

এই পাতার আরো খবর -
৮ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
দিনাজপুর, বাংলাদেশ
ওয়াক্তসময়
সুবহে সাদিকভোর ৪:৪৪ পূর্বাহ্ণ
সূর্যোদয়ভোর ৬:০০ পূর্বাহ্ণ
যোহরদুপুর ১১:৫৩ পূর্বাহ্ণ
আছরবিকাল ৪:০৭ অপরাহ্ণ
মাগরিবসন্ধ্যা ৫:৪৬ অপরাহ্ণ
এশা রাত ৭:০২ অপরাহ্ণ
সর্বশেষ
সর্বাধিক পঠিত
সম্পাদকীয়