ঢাকাশনিবার , ২৬ মে ২০১৮
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

গ্রামাঞ্চলের মানুষও এখন সহজে চিকিৎসা সেবা গ্রহন করতে পারছেন -এমপি মনোরঞ্জন শীল গোপাল

মোফাচ্ছিলুল মাজেদ
মে ২৬, ২০১৮ ৬:০৪ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর প্রতিনিধি : জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, বাংলাদেশের প্রত্যন্ত অঞ্চলের মানুষের দোড়গোড়ায় স্বাস্থ্য সেবা পৌছে দিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। গ্রামাঞ্চলের মানুষ যাতে সহজে স্বাস্থ্য সেবা পান সেই লক্ষ্যে উপজেলা ভিত্তিক কমিউনিটি হাসপাতাল নির্মান করেছেন। ফলে গ্রামাঞ্চলের মানুষও এখন সহজে চিকিৎসা সেবা গ্রহন করতে পারছেন। সেই সাথে আমার নির্বাচনী এলাকা কাহারোলবাসীও এই সুবিধা ভোগ করবেন।
২৪ মে দিনাজপুরের স্বাস্থ্য প্রকৌশলী অধিদপ্তর (ঐঊউ) স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের বাস্তবায়নে কাহারোল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সকে ১৪ কোটি ৭১ লাখ টাকা ব্যয়ে ৩১ শয্যা বিশিষ্ট থেকে ৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে উন্নতি করণের নির্মান কাজের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
কাহারোল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোহাঃ আরোজ উল্লাহ এর সভাপতিত্বে উদ্বোধন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা পরিষদের চেয়ারম্যান আজিজুল ইমাম চৌধুরী, দিনাজপুর উপ-পরিচালক ডাঃ মো. আবু নছর নূরুল ইসলাম চৌধুরী, উপজেলা চেয়ারম্যান মো. মামুনুর রশীদ চৌধুরী, জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ও সাবেক সিভিল সার্জেন আব্দুল করিম, উপজেলা নির্বাহী অফিসার নাসিম আহমেদ, সেক্টর কমান্ডার ফরামের সভাপতি আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ কে এম ফারুক ,সাধারণ সম্পাদক হাফিজুর রহমান চৌধুরী সহ স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর (এইচইডি) সহকারী প্রকৌশলী মোঃ আফসার ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।