ঢাকাশনিবার , ২৫ মার্চ ২০১৭
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

টাঙ্গাইলে বিশ্ব যক্ষা দিবস পালন

মোফাচ্ছিলুল মাজেদ
মার্চ ২৫, ২০১৭ ১:০৯ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর বার্তা২৪ ডেক্স: ‘ঐক্যবদ্ধ হলে সবে, যক্ষ্মা মুক্ত দেশ হবে’Ñ  এই প্রতিপাদ্যকে নিয়ে গতকাল শুক্রবার  টাঙ্গাইলে বিশ্ব যক্ষ¥া দিবস পালন করা হয়েছে। এ উপলক্ষে সকালে টাঙ্গাইল জেনারেল হাসপাতাল প্রাঙ্গণ  থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।  শোভাযাত্রাটি  টাঙ্গাইল প্রেসক্লাবে গিয়ে শেষ হয়।  পরে প্রেসক্লাবের  বঙ্গবন্ধুর অডিটরিয়ামে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সিভিল সাজন অফিসের সহযোগিতায় বাংলাদেশ জাতীয় যক্ষ¥া নিরোধ সমিতি (নাটাব) ও  ডেমিয়েন ফাউন্ডেশন  আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন  টাঙ্গাইলের ডেপুটি সিভিল সার্জন ডা. এস এম মোস্তাফিজুর রহমান। অ্যাডভোকেট খান মোহাম্মদ খালেদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা বার সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবু রায়হান খান, ডেমিয়েন ফাউন্ডেশনের প্রকল্প পরিচালক কবির মো. মনিরুল আজম খান, টাঙ্গাইল ল কলেজের শিক্ষক অ্যাডভোকেট এমএ করিম মিয়া ও অধ্যাপক তরুণ ইউসুফ।

শোভাযাত্রা ও আলোচনা সভায় অংশ নেন টাঙ্গাইল মেডিকেল কলেজ, জেনারেল হাসপাতাল, ম্যাটস, নার্সিং ইন্সটিটিউট ও স্বাস্থ্য বিভাগের শিক্ষক-কর্মকর্তা-কর্মচারীসহ  প্রায় দুইশ’ শিক্ষার্থী।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।