দিনাজপুর বার্তা ২৪ | Dinajpur Barta 24

ব্রেকিং নিউজ
ফুলবাড়ীতে উদ্যোক্তাদের উদ্ববুদ্ধ করণে কর্মশালা।
মোফাচ্ছিলুল মাজেদ অক্টোবর ৪, ২০২২, ১:০৬ অপরাহ্ণ | পড়া হয়েছে ৬৬ বার |

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি: “স্বল্প পুঁজিতে নিজের ব্যবসা গড়ে তুলুন” এই প্রতিপাদ্যকে সামনে রেখে দিনাজপুরের ফুলবাড়ীতে এফ এস টুলস এর আয়োজনে উদ্যোক্তাদের উদ্ববুদ্ধ করনে কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বেলা ১২টায় সুজাপুর সরকারী মডেল উচ্চ বিদ্যালয় হল রুমে এই কর্মশালা অনুষ্ঠিত হয়।

কর্মশালায় দিকনিদের্শনা মুলক বক্তব্য রাখেন এফ এস টুলস এর ব্যবস্থাপনা পরিচালক সফল উদ্যোক্তা মোস্তাফিজুর রহমান জনি,ক্রিয়েটিভ হোম ডিজাইন এর সত্বাধিকারী  উদ্যোক্তা প্রকৌশলী মোস্তাফিজুর রহমান সুমন,তৃণ লি: এর সত্বাধিকারী উদ্যোক্তা  ফয়সাল আহম্মেদ,এসএল ফ্যাশন হাউজ এর সত্বাধিকারী উদ্যোক্তা সাবিনা ইয়াসমিন,পুর্ণতা কালেকশনের সত্বাধিকারী উদ্যোক্তা তন্ময় গুপ্ত,উদ্যোক্তা নিশাদ চৌধুরী  প্রমুখ।

কর্মশালায় অফলাইন -অনলাইন নারী ও পুরুষ উদ্যোক্তা এবং উদ্যোক্তা হতে ইচ্ছুক এমন ব্যাক্তিরা অংশ গ্রহন করেন।

সফল উদ্যোক্তা মোস্তাফিজুর রহমান জনি বলেন, শিক্ষা অর্জন করে চাকুরির পিছনে না ছুটে, উদ্যোক্তা হয়ে নিজে অত্বনির্ভরশীল হতে হবে। এ বিষয়ে উদ্ববুদ্ধ করতেই আজকের এই আয়োজন। 

তিনি বলেন,সময় আজ পরিবর্তন ও বিশ্বায়নের, নিজেকে গড়ার, নিজের স্বপ্নকে বাস্তবায়নের ।  নিজের শ্রম-মেধা কাজে লাগিয়ে  উদ্যোক্তা তৈরী হয়ে স্বাবলম্বী হতে হবে।

সফল এই  উদ্যোক্তা বলেন  প্রতিযোগিতামুলক বিশ্বে টিক থাকতে হলে সবাইকে  উদ্ভাবনী হতে হবে,  বাকিদের থেকে আলাদা কিছু ভাবতে হবে, চাকুরীর জন্যে না ছুটে নিজেই ক্ষেত্র তৈরি করুন, উদ্ভাবনী চিন্তার মাধ্যমে নিজেকে বাকিদের থেকে আলাদা করে গড়ে তুলুন ।একটি কার্যকারী পরিকল্পনার মাধ্যমে স্বল্প পুঁজি দিয়েও  ব্যবসা করা সম্ভব, এ জন্য থাকতে হবে ইচ্ছা শক্তি,মনোবল আর সুপরিকল্পনা। 

এই পাতার আরো খবর -
২রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
দিনাজপুর, বাংলাদেশ
ওয়াক্তসময়
সুবহে সাদিকভোর ৫:১৪ পূর্বাহ্ণ
সূর্যোদয়ভোর ৬:৩৫ পূর্বাহ্ণ
যোহরদুপুর ১১:৫৫ পূর্বাহ্ণ
আছরবিকাল ৩:৩৮ অপরাহ্ণ
মাগরিবসন্ধ্যা ৫:১৪ অপরাহ্ণ
এশা রাত ৬:৩৫ অপরাহ্ণ
সর্বশেষ
সর্বাধিক পঠিত
সম্পাদকীয়