ঢাকাশনিবার , ১৮ জুন ২০২২
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

মালদহপট্টি ব্যবসায়ী সমিতির সাধারণ সভা ও নির্বাচন অনুষ্ঠিত

মোফাচ্ছিলুল মাজেদ
জুন ১৮, ২০২২ ৮:৩২ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক :
দিনাজপুর শহরের ঐতিহ্যবাহী মালদহপট্টি ব্যবসায়ী সমিতির ৪র্থ সাধারণ সভা ও নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। সমিতির কার্যনির্বাহী কমিটির ত্রি-বার্ষিক নির্বাচনে বিজয় চৌধুরী সভাপতি ও সাধারণ সম্পাদক এম প্রমেল পুনরায় নির্বাচিত হয়েছেন।

১৮ জুন শনিবার দুপুরে দিনাজপুর শহরের সম্প্রীতি কমিউনিটি সেন্টারে মালদহপট্টি ব্যবসায়ী সমিতির কার্যনির্বাহী কমিটির ত্রি-বার্ষিক নির্বাচনে একটি প্যানেল অংশ নেয়। আর অন্য কোন প্যানেল অংশ নেওয়ায় অংশগ্রহনকারী প্যানেলকেই বিজয়ী ঘোষণা করেন নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক জামিরুল ইসলাম জুয়েল। এসময় নির্বাচন পরিচালনা কমিটির সদস্য চিত্ত ঘোষ ও মোফাজ্জল হোসেন উপস্থিত ছিলেন।

নির্বাচনে বিজয়ীরা হলেন, সভাপতি বিজয় চৌধুরী, সহ সভাপতি মিনু রহমান, আলহাজ্ব মোবারক হোসেন, সত্য ঘোষ, সাধারণ সম্পাদক এম প্রমেল, সহ সাধারণ সম্পাদক উদ্দীপ ভৌমিক, মো. ইকবাল, গোপাল চৌধুরী, কোষাধ্যক্ষ আলমগীর আলী চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মো. মোফাচ্ছিলুল মাজেদ নয়ন, দপ্তর সম্পাদক লুৎফর রহমান লেবু, প্রচার সম্পাদক মিজানুর রহমান লিমন, ধর্ম-ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক দীলিপ কুমার সাহা, নির্বাহী সদস্য সুদিপ ডালমিয়া, সাদেক আলী সান, মিজানুর রহমান, মো. মোর্তুজা, অজয় কুমার আগারওয়াল, রতন সরকার, জহুরুল ইসলাম, মোখলেসুর রহমান তাজু।

এর আগে মালদহপট্টি ব্যবসায়ী সমিতির ৪র্থ সাধারণ সভায় সভাপতি বিজয় চৌধুরীর সভাপতিত্বে সাধারণ সম্পাদকের প্রতিবেদন পাঠ করেন এম প্রমেল। এছাড়াও বার্ষিক আয় ব্যয়ের অডিট রিপোর্ট পাঠ করেন সমিতির কোষাধ্যক্ষ মো. আলমগীর হোসেন চৌধুরী।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।