ঢাকাশুক্রবার , ৮ মে ২০২০
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

ইউনিয়ন ব্যাংক লি: দিনাজপুর শাখা রং মিস্ত্রিদের পাশে দাড়াঁলো

মোফাচ্ছিলুল মাজেদ
মে ৮, ২০২০ ৯:৪৯ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর প্রতিনিধি : করোনা সংকটে করণে বেকার হয়ে পড়া দিনাজপুর জেলার রং মিস্ত্রিদের পাশে দাঁড়িয়েছে ইউনিয়ন ব্যাংক লি: দিনাজপুর জেলা শাখা। আজ শুক্রবার বিকেল ৩টায় দিনাজপুর স্টেডিয়াম মাঠে সামাজিক দুরত্ব বজায় রেখে জেলার ৫শত রং মিস্ত্রি ও তাদের পরিবারের সদস্যদের মাঝে এই ত্রাণ বিতরণ করা হয়।ত্রাণ বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দিনাজপুরে জেলা প্রশাসক মো: মাহমুদুল আলম।

এসময় তিনি বলেন, দেশের এই ক্রান্তিলগ্নে বর্তমান সরকার জেলা প্রশাসনের মাধ্যমে অসহায় দরিদ্র মানুষের মাঝে প্রতিনিয়ত ত্রাণ বিতরণ করে চলছে। সরকারের পাশাপাশি দেশের বিভিন্ন সামাজিক, রাজনৈতিক ও ব্যাবসায়িক প্রতিষ্ঠানও তাদের সাধ্যমত ত্রাণ বিতরণ কার্যক্রম পরিচালনা করে আসছেন। এরই অংশ হিসেবে আজ ইউনিয়ন ব্যাংক লি: দিনাজপুর জেলা শাখার পক্ষথেকে ত্রাণ বিতরণ করা হয়েছে।

আমরা আশা করছি সকলের সম্বিলিত অংশগ্রহনে আমরা এই দূর্যোগ মোকাবিলায় সক্ষম হবো। ইউনিয়ন ব্যাংক লি: দিনাজপুর জেলা শাখার ব্যবস্থাপক মো: আমিরুজ্জামন জানান, ইউনিয়ন ব্যাংক লি: দেশের যেকোন দূর্যোগে জনগনের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দেয়। এর আগেও কর্পোরেট সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে ইউনিয়ন ব্যাংক লি: বন্যা ও যে কোন প্রাকৃতিক দূর্যোগে প্রধাণমন্ত্রীর ত্রাণ তহবিলে অর্থিক সহায়তা প্রদান করে আসছে।

দিনাজপুর জেলার রং মিস্ত্রিদের পাশে দাঁড়াতে পেরে আমরা আনোন্দিত।এসময় উপস্থিত ছিলেন দিনাজপুর জেলার অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্ব আবু সালেহ মো: মাহফুজুল আলম, ইউনিয়ন ব্যাংক লি: দিনাজপুর জেলা শাখার সিনিয়র প্রিন্সিপ্যাল অফিসার মো: আমিনুল ইসলাম প্রমূখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।