দিনাজপুর বার্তা ২৪ | Dinajpur Barta 24

ইউনিয়ন ব্যাংক লি: দিনাজপুর শাখা রং মিস্ত্রিদের পাশে দাড়াঁলো
মোফাচ্ছিলুল মাজেদ মে ৮, ২০২০, ৯:৪৯ অপরাহ্ণ | পড়া হয়েছে ৮৩ বার |

দিনাজপুর প্রতিনিধি : করোনা সংকটে করণে বেকার হয়ে পড়া দিনাজপুর জেলার রং মিস্ত্রিদের পাশে দাঁড়িয়েছে ইউনিয়ন ব্যাংক লি: দিনাজপুর জেলা শাখা। আজ শুক্রবার বিকেল ৩টায় দিনাজপুর স্টেডিয়াম মাঠে সামাজিক দুরত্ব বজায় রেখে জেলার ৫শত রং মিস্ত্রি ও তাদের পরিবারের সদস্যদের মাঝে এই ত্রাণ বিতরণ করা হয়।ত্রাণ বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দিনাজপুরে জেলা প্রশাসক মো: মাহমুদুল আলম।

এসময় তিনি বলেন, দেশের এই ক্রান্তিলগ্নে বর্তমান সরকার জেলা প্রশাসনের মাধ্যমে অসহায় দরিদ্র মানুষের মাঝে প্রতিনিয়ত ত্রাণ বিতরণ করে চলছে। সরকারের পাশাপাশি দেশের বিভিন্ন সামাজিক, রাজনৈতিক ও ব্যাবসায়িক প্রতিষ্ঠানও তাদের সাধ্যমত ত্রাণ বিতরণ কার্যক্রম পরিচালনা করে আসছেন। এরই অংশ হিসেবে আজ ইউনিয়ন ব্যাংক লি: দিনাজপুর জেলা শাখার পক্ষথেকে ত্রাণ বিতরণ করা হয়েছে।

আমরা আশা করছি সকলের সম্বিলিত অংশগ্রহনে আমরা এই দূর্যোগ মোকাবিলায় সক্ষম হবো। ইউনিয়ন ব্যাংক লি: দিনাজপুর জেলা শাখার ব্যবস্থাপক মো: আমিরুজ্জামন জানান, ইউনিয়ন ব্যাংক লি: দেশের যেকোন দূর্যোগে জনগনের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দেয়। এর আগেও কর্পোরেট সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে ইউনিয়ন ব্যাংক লি: বন্যা ও যে কোন প্রাকৃতিক দূর্যোগে প্রধাণমন্ত্রীর ত্রাণ তহবিলে অর্থিক সহায়তা প্রদান করে আসছে।

দিনাজপুর জেলার রং মিস্ত্রিদের পাশে দাঁড়াতে পেরে আমরা আনোন্দিত।এসময় উপস্থিত ছিলেন দিনাজপুর জেলার অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্ব আবু সালেহ মো: মাহফুজুল আলম, ইউনিয়ন ব্যাংক লি: দিনাজপুর জেলা শাখার সিনিয়র প্রিন্সিপ্যাল অফিসার মো: আমিনুল ইসলাম প্রমূখ।

এই পাতার আরো খবর -
১২ই জুলাই, ২০২০ খ্রিস্টাব্দ
দিনাজপুর, বাংলাদেশ
ওয়াক্তসময়
সুবহে সাদিকভোর ৩:৫৪ পূর্বাহ্ণ
সূর্যোদয়ভোর ৫:২৩ পূর্বাহ্ণ
যোহরদুপুর ১২:১১ অপরাহ্ণ
আছরবিকাল ৪:৫৫ অপরাহ্ণ
মাগরিবসন্ধ্যা ৭:০০ অপরাহ্ণ
এশা রাত ৮:২৮ অপরাহ্ণ
সম্পাদকীয়