দিনাজপুর বার্তা ২৪ | Dinajpur Barta 24

ব্রেকিং নিউজ
সেতাবগঞ্জ খাদ্যগুদামে গম সংগ্রহ শুরু
মোফাচ্ছিলুল মাজেদ এপ্রিল ২৬, ২০২০, ১:২৯ অপরাহ্ণ | পড়া হয়েছে ৯২ বার |

বোচাগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি\ গতকাল ২৬ এপ্রিল রবিবার সকাল ১০টায় সেতাবগঞ্জ খাদ্যগুদামে ২নং- ইশানিয়া ইউনিয়নের কৃষক সাগর চন্দ্র রায় এর গম ক্রয়ের মাধ্যমে সরকারী ভাবে চলতি ২০২০ গম সংগ্রহ মৌসুমের উদ্বোধন করা হয়েছে। উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও সেতাবগঞ্জ পৌরসভার মেয়র মোঃ আব্দুস সবুর ফিতা কেটে গম সংগ্রহ মৌসুমের শুভ উদ্বোধন করেন। খাদ্যগুদাম সুত্রে জানাগেছে, বোচাগঞ্জ উপজেলার ১শ ৬৯ জন কৃষকের কাছ থেকে ২ মেট্রিক টন করে মোট ৩৩৮ মেট্রিক টন গম সংগ্রহ করা হবে। প্রতিকেজি গমের মূল্য সরকারী ভাবে ২৮টাকা নির্ধারণ করা হয়েছে। আগামী ৩০ জুন পর্যন্ত সংগ্রহ চলবে।

উদ্বোধনী অনুষ্ঠানে দিনাজপুর জেলা খাদ্য নিয়ন্ত্রক মোহাম্মদ আশ্রাফুজ্জামান, উপজেলা নির্বাহী অফিসার মোঃ ফকরুল হাসান, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ আফছার আলী, যুগ্ম সম্পাদক যথাক্রমে মোঃ শামীম আজাদ, সুব্রত কুমার অধিকারী, দপ্তর সম্পাদক মোস্তাকিন বিল্লাহ জুয়েল, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক এ.এইচ.এম তৌহিদুল্লাহ, সেতাবগঞ্জ খাদ্যগুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা দিব্যেন্দুনাথ, উপজেলা চালকল মালিক গ্রুপের সভাপতি মোঃ ফয়জুল আলম চৌধুরী বাবলু, জহুরা অটোরাইস মিলের সত্বাধিকারী মোঃ আঃ হান্নান, মিল মালিক এম সাইফুর রহমান ও সেতাবগঞ্জ খাদ্যগুদামের উপ-খাদ্য পরিদর্শক মোঃ শাখাওয়াত হোসেনসহ অন্যান্য মিল মালিকবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য যে, নৌপরিহবন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে গম সংগ্রহ মৌসুমের উদ্বোধন করতে চেয়েছিলেন কিন্তু জরুরী কাজের কারনে তিনি উদ্বোধন করতে পারেন।

এই পাতার আরো খবর -
১৯শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
দিনাজপুর, বাংলাদেশ
ওয়াক্তসময়
সুবহে সাদিকভোর ৪:৩৬ পূর্বাহ্ণ
সূর্যোদয়ভোর ৫:৫৩ পূর্বাহ্ণ
যোহরদুপুর ১১:৫৯ পূর্বাহ্ণ
আছরবিকাল ৪:২৩ অপরাহ্ণ
মাগরিবসন্ধ্যা ৬:০৫ অপরাহ্ণ
এশা রাত ৭:২২ অপরাহ্ণ
সর্বশেষ
সর্বাধিক পঠিত
সম্পাদকীয়