ঢাকাবুধবার , ৭ মার্চ ২০১৮
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

সড়ক ও জনপথ অধিদপ্তরের অবৈধ স্থাপনা উচ্ছেদ করায় বিরল স্থলবন্দর মহাসড়কের রাস্তা প্রশস্থকরণের কাজ এগিয়ে চলছে।

মোফাচ্ছিলুল মাজেদ
মার্চ ৭, ২০১৮ ৬:৩৪ অপরাহ্ণ
Link Copied!

মোঃ ওয়াহেদুর রহমান :
দিনাজপুরের বিরল স্থলবন্দর মহাসড়কের রাস্তা প্রশস্থকরণের জন্য সড়ক ও জনপথ বিভাগের ম্যাজিস্ট্রেট এর নেতৃত্বে জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, ফায়ার সার্ভিস, পল্লী বিদ্যুৎ সমিতির সহযোগিতায় রাস্থার দু’ধারে সড়ক ও জনপথ বিভাগের অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে।
জানা গেছে, এলেনবাড়ী তেজগাঁও ঢাকা থেকে আগত সড়ক ও জনপথ অধিদপ্তরের উপ-সচিব ও নির্বাহী ম্যাজিস্ট্রেট, এস্টেট ও আইন কর্মকর্তা মোঃ মাহাবুবুর রহমান ফারুকী-এর নেতৃত্বে জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এবং পল্লী বিদ্যুৎ সমিতি’র সমন্বয়ে দিনাজপুর জেলার বিরল উপজেলায় স্থলবন্দর মহাসড়ক প্রশস্থকরণের জন্য রাস্তার দু’ধারে সড়কের অবৈধ স্থাপনা গতকাল বুধবার ৭ মার্চ সকাল ৯টায় থেকে দিনব্যাপী উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়। উক্ত উচ্ছেদ অভিযানে প্রায় ১ কোটি ৩০ লক্ষ টাকার সম্পদ উদ্ধার ও ৩৫৭ টি অবৈধ স্থাপনা উচ্ছেদ হয়েছে। অবৈধ স্থাপনা উচ্ছেদের সময় দিনাজপুর সড়ক ও জনপথ অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মোঃ মাছুম সারোয়ার, উপ-বিভাগীয় প্রকৌশলী মোঃ কামরুল হাসান সরকার, সহকারী প্রকৌশলী মোঃ মোমিনুল ইসলাম, সার্ভেয়ার মোঃ সগীর আখতারসহ উপ-সচিব ও নির্বাহী ম্যাজিস্ট্রেট, এস্টেট ও আইন কর্মকর্তার সার্ভেয়ার মোঃ সাইফুল ইসলাম উপস্থিত ছিলেন। উল্লেখ্য যে, ইতিপূর্বে বিরল স্থলবন্দর মহাসড়কে অবৈধ স্থাপনাকারীদের বারবার নোটিশসহ মাইকিং-এর মাধ্যমে জানিয়ে দেয়া হয়েছে। কিন্তু অবৈধ স্থাপনাকারীরা গুরুত্ব দেয়নি, ফলশ্রুতিতে অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়। এই অবৈধ স্থাপনা উচ্ছেদ করার কারণে বিরল স্থলবন্দর মহাসড়কের রাস্তা প্রশস্থকরণে কাজ সুন্দর ও সুষ্ঠু ব্যবস্থাপনায় দ্রুত গতিতে এগিয়ে চলছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।