দিনাজপুর বার্তা ২৪ | Dinajpur Barta 24

ব্রেকিং নিউজ
বিরলে রূপালী বাংলা জুট মিলে ভয়াবহ অগ্নিকান্ড ॥ আগুন নিয়ন্ত্রনে কাজ করছে ফায়ার সার্ভিসের ৫টি ইউনিট॥
মোফাচ্ছিলুল মাজেদ ফেব্রুয়ারি ২৭, ২০১৮, ৮:২৩ অপরাহ্ণ | পড়া হয়েছে ৫৭৮ বার |

বিরল (দিনাজপুর) ॥ দিনাজপুরের বিরল উপজেলার পৌর শহরের রবিপুরে রূপালী বাংলা জুট মিলে ভয়াবহ অগ্নিকান্ডে পাট ও যন্ত্রাংশসহ প্রায় ২’শ কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। অগ্নিকান্ডে অনেক শ্রমিক দ্বগ্ধ হলেও কারো মৃত্যু হয়েছে কি না নিশ্চিত হওয়া সম্ভব হয়নি।

মঙ্গলবার বিকেল পৌনে ৪টায় দিনাজপুর ও সেতাবগঞ্জ ফায়ার সার্ভিসের ৫টি ইউনিট ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রনে চেষ্টা চালায়। রাত সাড়ে ৭টা পর্যন্ত আগুন পুরোপুরি নিয়ন্ত্রনে আনতে পারেনি ফায়ার সার্ভিসের ৩টি ইউনিট।

রূপালী বাংলা জুট মিলের ব্যবস্থাপনা পরিচালক এম আব্দুল লতিফ জানান, মিলে গুদামজাত পাট ও মিলের যন্ত্রাংশ সহ প্রায় ৩’শ কোটি টাকার মালামাল ছিলো। প্রাথমিকভাবে তিনি ধারনা করছেন অগ্নিকান্ডে তার ২’শ কোটি টাকার মালামাল ভস্মীভুত হয়েছে।

দিনাজপুর ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক আকতার হানিফ খান জানান, খবর পাওয়ার সাথে সাথে ফায়ার সার্ভিসের ৫টি ইউনিট ঘটনাস্থলে এতে আগুন নিয়ন্ত্রনের চেষ্টা চালাচ্ছে। আগুন কিছুটা নিয়ন্ত্রনে আসলেও পুরো আগুন নির্বাপন করতে সময় লাগবে বলে জানান তিনি। তিনি জানান, আগুনের সুত্রপাত এখনও নিরূপন করা যায়নি।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার সোহেল রানা জানান, লিপু (১৮), জামিনি বালা (৪৫), খালেদা (৩৫), আমেনা (৪০), আপন (২০), মোতাহার (২২), গোলাম মোস্তফা (৪৫), আইয়ুব আলী (২৩), মাজেদা (২৫), রহিমা (৩০), আরজিনা (২৫) ও কোরবান আলী (১৭) আহত অবস্থায় ভর্তি হলে অবস্থা আশংকাজনক হওয়ায় লিপু ও জামিনি বালাকে এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে বদলী করা হয়েছে।

 

এই পাতার আরো খবর -
২৯শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
দিনাজপুর, বাংলাদেশ
ওয়াক্তসময়
সুবহে সাদিকভোর ৪:৪০ পূর্বাহ্ণ
সূর্যোদয়ভোর ৫:৫৭ পূর্বাহ্ণ
যোহরদুপুর ১১:৫৬ পূর্বাহ্ণ
আছরবিকাল ৪:১৪ অপরাহ্ণ
মাগরিবসন্ধ্যা ৫:৫৫ অপরাহ্ণ
এশা রাত ৭:১১ অপরাহ্ণ
সর্বশেষ
সর্বাধিক পঠিত
সম্পাদকীয়