দিনাজপুর বার্তা ২৪ | Dinajpur Barta 24

ব্রেকিং নিউজ
দিনাজপুরে ১৩তম শিল্প ও বাণিজ্য মেলার শুভ উদ্বোধন অনুষ্ঠানে হুইপ ইকবালুর রহিম এমপি।
মোফাচ্ছিলুল মাজেদ ফেব্রুয়ারি ১৫, ২০১৮, ৯:১৯ অপরাহ্ণ | পড়া হয়েছে ৬৯২ বার |

দিনাজপুর বার্ত২৪.কম : জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রচেষ্টায় বাংলাদেশ আজ উন্নয়নের দিকে গতিশীল হয়েছে। বিশেষ করে দেশের পোশাক, চামড়াজাত পণ্য, পোল্ট্রিসহ দিনাজপুরের পাপঁড়, কাঠারীভোগ চাল-চিড়া, সুগন্ধী আতব চালের চাহিদা বিদেশে এখন প্রচুর।

 

তিনি বলেন, আন্তর্জাতিকভাবে দেশীয় পণ্যের চাহিদা বাড়াতে বাণিজ্য মেলার প্রয়োজনীয়তা সৃষ্টি করতে হবে। তাহলেই দিনাজপুরের উৎপাদিত পণ্য মেলার মাধ্যমে দেশ-বিদেশে পরিচিতি লাভ করবে। সেইসাথে তিনি দেশীয় সংস্কৃতি বজায় রেখে বিনোদন আর আনন্দ-উৎসবের চাহিদা মেটাতে আয়োজকদের অনুরোধ জানান।

 

১৫ ফেব্রুয়ারী বৃহস্পতিবার বিকেলে শহরের গোর ই শহীদ বড় ময়দানে দিনাজপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির আয়োজিত ১৩তম মাসব্যাপী দিনাজপুর শিল্প ও বাণিজ্য মেলার শুভ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

 

দিনাজপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র সভাপতি আলহাজ্ব রেজা হুমায়ুন ফারুক চৌধুরী শামিম এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ড. মোহাম্মদ শহীদ হোসেন চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজ্জামান আশরাফ। এছাড়াও হারুন অর রশীদ এর সঞ্চালনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন চেম্বারের সিনিয়র সহ সভাপতি মো. আনোয়ারুল ইসলাম। অনুষ্ঠানে সদর উপজেলার ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা ও উপজেলা সহকারি ভূমি কমিশনার মো. মেজবাহুল হক, চেম্বারের সাবেক সভাপতি মো. রফিকুল ইসলাম, মোসাদ্দেক হুসেন, সহ সভাপতি সারওয়ার আশফাক আহমেদ লিয়নসহ চেম্বারের সকল পরিচালক, ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। স্বাগত বক্তব্য রাখেন মেলা পরিচালনা কমিটির আহবায়ক ও চেম্বারের পরিচালক মো. শামীম কবির।

 

এর আগে প্রধান অতিথি ফেস্টুনসহ বেলুন ও শান্তির প্রতিক পায়রা উড়িয়ে ১৩তম মাসব্যাপী দিনাজপুর শিল্প ও বাণিজ্য মেলার শুভ উদ্বোধন করেন।

 

 

এই পাতার আরো খবর -
৪ঠা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
দিনাজপুর, বাংলাদেশ
ওয়াক্তসময়
সুবহে সাদিকভোর ৪:৪৩ পূর্বাহ্ণ
সূর্যোদয়ভোর ৫:৫৯ পূর্বাহ্ণ
যোহরদুপুর ১১:৫৪ পূর্বাহ্ণ
আছরবিকাল ৪:১০ অপরাহ্ণ
মাগরিবসন্ধ্যা ৫:৪৯ অপরাহ্ণ
এশা রাত ৭:০৬ অপরাহ্ণ
সর্বশেষ
সর্বাধিক পঠিত
সম্পাদকীয়