ঢাকাবুধবার , ৩০ আগস্ট ২০১৭
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুর জেলা পরিষদের বাজেট অধিবেশনের উদ্বোধনী অনুষ্ঠানে হুইপ ইকবালুর রহিম এমপি

মোফাচ্ছিলুল মাজেদ
আগস্ট ৩০, ২০১৭ ২:০৩ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর বার্তা২৪.কম :- দিনাজপুর জেলা পরিষদের উপদেষ্টা ও জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বলেছেন, আপনারা জনগনের ভোটে নির্বাচিত হয়েছেন, টীম ওয়ার্ক ভাবে কাজ করলে দিনাজপুর জেলার অনেক উন্নয়ন করা সম্ভব। আমাদের কর্মের মধ্য দিয়ে জনগনের কাছে বেঁচে থাকতে হবে। সুন্দর পজেটিভ কাজের জন্য জনগনের মঙ্গল হয়। এজন্যই প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাদের সবাইকে জনগনের পাশে থেকে কাজ করার নির্দেশ দিয়েছেন। এদেশ মাটি ও মানুষের জন্য নিবেদিত প্রাণ নেত্রী শেখ হাসিনাই পারে আগামী দিনে উন্নত বাংলাদেশ প্রতিষ্ঠা করতে। তাই আমাদের সবাইকে ঐক্যবদ্ধভাবে তাঁর হাতকে শক্তিশালী করার কাজ করতে হবে। সম্প্রতি চলে যাওয়া বন্যায় এখন পানি কমে যাওয়ার সাথে সাথে বিভিন্ন ক্ষত দেখা দিয়েছে। মানুষের অবর্ননীয় দূর্ভোগ আমরা প্রত্যক্ষ করছি। এই বন্যায় আপনারা-আমরা সকলে যেভাবে মানুষের পাশে দাঁড়িয়েছি, ঠিক সেভাবেই সব সময় মানুষের কল্যানেই কাজ করতে হবে।

৩০ আগষ্ট বুধবার সকাল ১১টায় দিনাজপুর জেলা পরিষদ মিলনায়তনে জেলা পরিষদের ২০১৭-২০১৮ অর্থ বছরের বাজেট অধিবেশনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির ভাষনে তিনি উপরোক্ত কথাগুলো বলেন। এতে বিশেষ অতিথি ছিলেন জেলা পরিষদের উপদেষ্টা ও দিনাজপুর-১ আসনের জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল, দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য শিবলী সাদিক। জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজিজুল ইমাম চৌধুরীর সভাপতিত্বে এ অধিবেশনে বক্তব্য রাখেন জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা আবু তাহের মোঃ মাসুদ রানা, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান-১ মোঃ শফিকুর রহমান নেতা, প্যানেল চেয়ারম্যান-২ এ্যাডঃ মোঃ রবিউল ইসলাম রবি, প্যানেল চেয়ারম্যান-৩ মোছাঃ লতিফা বেগম, সদস্য মোঃ নূরে আলম খন্দকার, মোঃ আকবর আলী, এ্যাডঃ মোঃ রবিউল ইসলাম, মোঃ ফয়সল হাবিব সুমন, মোস্তফা হোসেন আলম, মোঃ নুর ইসলাম, মোঃ শরিফুল ইসলাম প্রধান, মোঃ মোস্তাফিজুর রহমান ফিজার, মোঃ নুরুজ্জামান মন্ডল নুরু, মোঃ একরামুল হক, মোঃ শাহজাহান আলী মন্ডল, মোঃ কামরুজ্জামান, সংরক্ষিত আসনের মহিলা সদস্য সুফিয়া নাহার, মীরা মাহবুব, মোছাঃ তাজমেরি সেলিনা আক্তার, মোছাঃ রেবেকা সুলতানা প্রমূখ। এ সময় উপস্থিত ছিলেন জেলা পরিষদের সহকারী প্রকৌশলী মুহাম্মদ জাকির হোসেন, উপসহকারী প্রকৌশলী মোঃ জাকিউল আলম, মোঃ মানিক মিয়াসহ অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।