দিনাজপুর বার্তা ২৪ | Dinajpur Barta 24

ব্রেকিং নিউজ
বাকবিশিসের ৮ম পে-কমিশনের আলোকে বার্ষিক প্রবৃদ্ধি ৫%-
মোফাচ্ছিলুল মাজেদ মার্চ ২৫, ২০১৭, ১২:১৫ অপরাহ্ণ | পড়া হয়েছে ৬৬৪ বার |

বাকবিশিসের ৮ম পে-কমিশনের আলোকে বার্ষিক প্রবৃদ্ধি ৫%-

নববর্ষের উৎসব বোনাসসহ পূর্নাঙ্গ উৎসব বোনাস প্রদানের

দাবীতে মানববন্ধন ও প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি প্রদান

প্রতিনিধি দিনাজপুর : ৮ম পে-কমিশনের আলোকে বার্ষিক প্রবৃদ্ধি ৫%-নববর্ষের উৎসব বোনাসসহ পূর্নাঙ্গ উৎসব বোনাস প্রদানের দাবীতে বাংলাদেশ কলেজ-বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি দিনাজপুর জেলা শাখার সদস্যরা ঘন্টাব্যাপী মানববন্ধন এবং জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি প্রদান করেছে।

গতকাল সকালে দিনাজপুর প্রেসক্লাবের সন্মুখ সড়কে বাংলাদেশ কলেজ-বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি দিনাজপুর জেলা শাখার আয়োজনে ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসুচী পালিত হয়। মানববন্ধন শেষে বাকবিশিসের প্রতিনিধি দল জেলা প্রশাসক কার্য্যালয়ে গিয়ে জেলা প্রশাসকের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী বরাবরে দাবী বাস্তবায়নের জন্যে স্মারকলিপি প্রদান করেন।

এর আগে মানববন্ধন চলাকালে বাকবিশিসের দিনাজপুরের আহবায়ক বদিউজ্জামান বাদলের সভাপতিত্বে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন জেলা আহবায়ক কমিটির সদস্য জাহিদুল ইসলাম,গোলাম রসুল,সৈয়দ মন্জুর হোসেন ছোল্লা। সমাবেশে বক্তারা বলেন, আমরা শিক্ষকরা কেন অবহেলিত থাকবো,সবাই সুযোগ-সুবিধাসহ সরকারের উৎসব বোনাস ভোগ করছে আর আমাদের এখনো এর জন্যে আন্দোলন সংগ্রাম করতে হচ্ছে। তাই দেশরতœ জননেত্রী ও মাননীয় প্রধানমন্ত্রীর কাছে আমাদের শিক্ষক সমাজের আবদার দাবীটুকু বাস্তবায়ন করে দিন। তারা শিক্ষক সমাজের প্রতি আহবান রেখে বলেন,শিক্ষকরা একত্রীত হলে অবশ্যই এ সুযোগ পাওয়া দুরহ কোন বিষয় নয়। ##

দিনাজপুর জেলা পুলিশ আয়োজিত লাকুজমেদি’র

৫ জেলার সাংবাদিকদের মিলনমেলা অনুষ্ঠিত

দিনাজপুর ॥ দিনাজপুর জেলা পুলিশ আয়োজিত লাকুজমেদি’র-৫ জেলা (লালমনিরহাট, কুড়িগ্রাম, জয়পুরহাট, মেহেরপুর ও দিনাজপুর) জেলার প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সংবাদ কর্মীদের পূর্ণমিলন মেলা-২০১৭ সম্পন্ন হয়েছে। ২২ মার্চ বুধবার পুলিশ লাইন্স হলরুমে দুপুর ২টায় এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। পুলিশ ও সাংবাদিকদের মধ্যে সেতুবন্ধনের লক্ষ্যে ৫ জেলার সাংবাদিকদের নিয়ে এ আয়োজন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন পুলিশ সুপার হামিদুল আলম। এ সময় উপস্থিত ছিলেন দিনাজপুর প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ কাজেমউদ্দীন, মোঃ মিজনুর রহমানসহ পুলিশের অন্যান্য কর্মকর্তাবৃন্দ। দিনাজপুর জেলাসহ ৫ জেলা থেকে আগত সকল সাংবাদিকবৃন্দদের পুলিশের পক্ষ থেকে রজনীগন্ধার স্টিক দিয়ে বরণ করে নেয়া হয়। শেষে পুলিশ সুপার সকলকে একটি গিফট্ বক্স তুলে দেন।

 

মোফাচ্ছিলুল মাজেদ

মোবাইলঃ ০১৭১৪৯১০৭৭৭

তারিখঃ ২৩/০৩/২০১৭

দিনাজপুর।

 

এই পাতার আরো খবর -
৮ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
দিনাজপুর, বাংলাদেশ
ওয়াক্তসময়
সুবহে সাদিকভোর ৪:৪৪ পূর্বাহ্ণ
সূর্যোদয়ভোর ৬:০০ পূর্বাহ্ণ
যোহরদুপুর ১১:৫৩ পূর্বাহ্ণ
আছরবিকাল ৪:০৭ অপরাহ্ণ
মাগরিবসন্ধ্যা ৫:৪৬ অপরাহ্ণ
এশা রাত ৭:০২ অপরাহ্ণ
সর্বশেষ
সর্বাধিক পঠিত
সম্পাদকীয়