ঢাকাশনিবার , ২১ অক্টোবর ২০১৭
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

হুইপ ইকবালুর রহিম এমপি’র হাতে ফুলের তোড়া দিয়ে দিনাজপুরে দুই হাজার নেতাকর্মীর আওয়ামীলীগে যোগদান

মোফাচ্ছিলুল মাজেদ
অক্টোবর ২১, ২০১৭ ১০:১৭ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর বার্তা২৪.কম :-দিনাজপুরে বিএনপি, জাতীয় পার্টি ও জাগপা’র ২ হাজার নেতাকর্মী জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি’র হাতে ফুলের তোড়া দিয়ে আওয়ামীলীগের যোগদান করেছেন।

২০ অক্টোবর শনিবার বিকেল ৪টায় দিনাজপুর একাডেমী স্কুল মাঠে আয়োজিত এক অনুষ্ঠানে এসব নেতাকর্মী আওয়ামীলীগে যোগদান করেন। এ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি। দিনাজপুর শহর আওয়ামীলীগের সভাপতি মোঃ আনোয়ারুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এসএম খালেকুজ্জামান রাজুর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন দিনাজপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ ফরিদুল ইসলাম। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সদ্য আওয়ামীলীগে যোগদানকারী দিনাজপুর পৌরসভার ৪ বারের নির্বাচিত কাউন্সিলর মোঃ জিয়াউর রহমান নওশাদ, দিনাজপুর সাংবাদিক ইউনিয়নের সভাপতি মোঃ ওয়াহেদুল আলম আর্টিষ্ট। বিএনপি, জাতীয় পার্টি ও জাগপা’র সদ্য যোগদানকারী নেতাকর্মীদের মধ্যে বক্তব্য রাখেন জেলা জাতীয় পার্টির সহ-সাংগঠনিক সম্পাদক মাসুদ পারভেজ, জেলা জাগপা’র নেতা মোঃ রেজাউল ইসলাম রেজা, ৩নং ইউনিয়ন বিএনপি’র সাধারণ সম্পাদক মোঃ হানিফ, ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ শাহজাহান নভেল প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান অতিথি জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি যোগদানকারীদের অভিনন্দন জানিয়ে বলেন, আপনারা এমন সময় আওয়ামীলীগে যোগদান করেছেন যখন দেশকে নিয়ে একটি গোষ্ঠী ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। তিনি বলেন, আমি এ যাবত দিনাজপুরবাসীর জন্য ১৬’শ কোটি টাকার উন্নয়ন কাজ করেছি। এর মধ্যে রাস্তাঘাট, স্কুল, কলেজ, মাদ্রাসা, মসজিদ, মন্দির, ঈদগাহ মাঠ বিভিন্ন স্থাপনা রয়েছে। তিনি বলেন, দিনাজপুরে ৬৮ হাজার বাড়ীতে বিদ্যুত সংযোগ দেয়া হয়েছে। বিগত সরকারের আমলে দিনাজপুরে ২২ ঘন্টার মত বিদ্যুতের লোড শেডিং থাকত। কিন্তু বর্তমান সরকারের আমলে ব্যাপক বিদ্যুতায়নের ফলে বর্তমানে দিনাজপুরে ২ ঘন্টারও কম বিদ্যুতের লোড শেডিং হয়। ফলে মানুষের জীবনযাত্রার মান বেড়েছে, ভোগান্তি কমেছে। বক্তব্যের শেষে হুইপ ইকবালুর রহিম এমপি বলেন, আমি যতদিন বেঁচে থাকব জীবন দিয়ে হলেও দিনাজপুরবাসীর ঋণ পরিশোধ করব ইনশাআল্লাহ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।